শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বগুড়া-১ আসনে সাহাদারা মান্নানকে জয়ী করার আহ্বান: মোহন

বগুড়া-১ আসনে সাহাদারা মান্নানকে জয়ী করার আহ্বান: মোহন

বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহনের নেতৃত্বে আগামী মঙ্গলবার, বগুড়া-১ আসনের জাতীয় সংসদ উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাহাদারা মান্নানের নৌকা প্রতিকের নির্বাচনি প্রচারণা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় তিনি শেখ হাসিনার জন্য দোয়া প্রার্থনা ও সাবেক সংসদ সদস্য প্রয়াত আব্দুল মান্নানের রুহের মাগফেরাত কামনা করে বলেন, সারিয়াকান্দি-সোনাতলায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সাহাদারা মান্নানের বিকল্প নাই।

সারিয়াকান্দি-সোনাতলাবাসীকে নিয়ে প্রয়াত আব্দুল মান্নান যে স্বপ্ন দেখতেন সে স্বপ্ন পূরণের জন্য সাহাদারা মান্নানকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন। 

তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা সকাল থেকেই ভোট কেন্দ্রে যাবেন এবং ভোটারদেরকে ভোট কেন্দ্রে যেতে উদ্বুদ্ধ করবেন। 

এ সময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন, সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, সারিয়াকান্দি উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ইউনুছ আলী, বগুড়া সদর উপজেলা যুবলীগের সভাপতি অধ্যক্ষ শহিদুল ইসলাম দুলু, শাজাহানপুর উপজেলা যুবলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান ভিপিএম সুলতান আহম্মেদ, নন্দীগ্রাম উপজেলা যুবলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মোহন্ত। 

মতবিনিময় সভায় সারিয়াকান্দি উপজেলা যুবলীগের সভাপতি আইয়ুব তরফদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশিক আহম্মেদের পরিচালনায় আরও বক্তব্য রাখেন যুবলীগ নেতা মাইসুল তোফায়েল কয়েল, বাপ্পী কুমার চৌধুরী, রাশেদুজ্জামান রাসেল, রবিউল ইসলাম লিটন, ফজলে রাব্বি মিথুন।

মীর রাজিবুল ইসলাম রাজন, আরিফ হোসেন কমল, আলি ইমাম ইনোকি, মশিউল আলম দিপন, মোস্তফা কামাল নজরুল, রেজাউল করিম খোকন, সোহেল, মেহেদী হাসান, আব্দুল্লাহ আল বাছির বাপ্পি, রতন সিং, বেনজির আহম্মেদ, আব্দুল হান্নান, রবিউল ইসলাম রনি, এম আর ইসলাম রফিক, খাইরুল ইসলাম, পারভেজ, চঞ্চল, লিখন, আদম শেখ, হারুন, হাবিব, মোবিনুল আজিম, খোরশেদ আলম ভাসানী, আব্দুল হান্নান, রুকু, রাজু আহম্মেদ, রাফিউল বাবুল, মুনজির আলী, এস এম হেলাল।

বগুড়া সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি ওবায়দুল্লাহ সরকার স্বপন, সারিয়াকান্দি উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তিতাস মাহমুদ রতন, সারিয়াকান্দি উপজেলা ছাত্রলীগের সভাপতি সোহান সাগর, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দুলাল, ছাত্রলীগ নেতা আহসান হাবিব বাবুল, জাহিদ হাসান, নয়ন, বিপ্লব সরকার, মাহফুজার রহমান সহ সহযোগী অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই