বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বগুড়ার ধুনট উপজেলা জাতীয় রিক্সা ভ্যান শ্রমিক লীগের সম্মেলন

বগুড়ার ধুনট উপজেলা জাতীয় রিক্সা ভ্যান শ্রমিক লীগের সম্মেলন

আজ শুক্রবার সকাল ১০টায় বগুড়ার ধুনট উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় রিক্সা ভ্যান শ্রমিক লীগের দ্বি বার্ষিক সম্মেলন শ্রমিক নেতা শাহিন আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন সংগঠনের উপদেস্টা ও জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক আলতাফ হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতীয় রিকসা ভ্যান শ্রমিক লীগের সভাপতি রফিকুল ইসলাম টুলু, কার্যকরী সভাপতি রবিউল ইসলাম বাবু, সহ-সভাপতি আরিফুর রহমান বাবলু,জালাল উদ্দিন আকন্দ, সাধারন সম্পাদক রাজিব শেখ,ধুনট উপজেলা শ্রমিক লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, জেলা সাংগঠনিক সম্পাদক রনজু আহম্মেদ, উপজেলা সাধারন সমপাদক রুবেল আহম্মেদ,ধুনট পৌর জাতীয় শ্রমিক লীগের সভাপতি ইজুল খান, শ্রমিক লীগ নেতা ফরহাদ হোসেন প্রমুখ।

প্রধান অতিথি বলেন শেখ হাসিনা শ্রমিক বান্ধব সরকার,খেটে খাওয়া মানুষের কর্মসংস্থানের জন্য কলকারখানা স্থাপন করছে। তিনি অক্ষম পঙ্গু শ্রমিকদের মাসিক ভাতা প্রদানের জন্য সরকারের প্রতি জোর দাবী জানান।

সম্মেলন শেষে সকলের সর্বসম্মতিক্রমে শাহিন আলম কে সভাপতি,বিপ্লব হোসেন কে সাধারন সম্পাদক ও মেহেদী হাসান কে সাংগঠনিক সম্পাদক করে ধুনট উপজেলা জাতীয় রিকসা ভ্যান শ্রমিক লীগের ৩০ সদস্য বিশিস্ট কমিটি গঠন করা হয়।

দৈনিক বগুড়া