বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বগুড়ায় আবারো বোর্ডিং থেকে নারীসহ ৪ জন গ্রেফতার

বগুড়ায় আবারো বোর্ডিং থেকে নারীসহ ৪ জন গ্রেফতার

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে অবস্থিত কিছু আবাসিক বোর্ডিংয়ে অসামাজিক কার্যকলাপ চলছেই। কোন ভাবেই থামছেনা এসব কারবার। দিন রাত নারী দিয়ে দেহ ব্যবসার পাশাপাশি চালানো হচ্ছে তাসের মাধ্যমে জুয়ার আসর। মাত্র চার দিনের ব্যবধানে একটি আবাসিক বোর্ডিং থেকে ফের নারীসহ ৪জনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার সন্ধ্যায় মুন নামের আবাসিক বোর্ডিংয়ে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপের অভিযোগে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো মুন বোডিংয়ের ম্যানেজার নওগাঁ চুন্ডিপুর গ্রামের লুৎফর রহমানের ছেলে আবু কালাম আজাদ (৪০), খাগড়া মধ্যদুর্গাপুর গ্রামের ইসরাফিলের ছেলে এমরান হোসেন (২৫), বালিহারা গ্রামের মকুর ছেলে তারেক (২৬) ও ঢাকা খিলগাঁ রেলবাজারের সামছুলের মেয়ে মনোয়ারা ওরফে মর্জিনা (৫০)।

সান্তাহার ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক আরিফুল ইসলাম জানান, গত রোববার গোপন সংবাদের ভিক্তিতে সান্তাহার রেলওয়ে টিকিট কাউন্টারের পাশে অবস্থিত মুন আবাসিক বোর্ডিংয়ে অসামাজিক কাযৃকলাপ চলছে। এমন গোপন সংবাদের ভিক্তিতে সন্ধ্যায় অভিযান চালিয়ে উল্লেখিত বোডিং থেকে এক নারী যৌনকর্মি ও ম্যানেজারসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার তাদের বিরুদ্ধে মামলা দিয়ে দুপুরে আদালতে প্রেরন করা হয়েছে বলে ওসি জালাল উদ্দীন জানান।

এর আগে গত ১২মে পুলিশ পলাশ ও মুন নামের দুটি আবাসিক বোর্ডিং থেকে ম্যানেজার ওয়ার্ড বয় ও তিন যৌনকর্মিসহ মোট ৫জনকে গ্রেফতার করেছিল। তারপরও চালানো হচ্ছে এসব কারবার। স্থানীয়রা সান্তাহারে অবস্থিত অধিকাংশ আবাসিক বোর্ডিংয়ে অসামাজিক কার্যকলাপসহ জুয়ার আসার চালানো হয়ে থাকে। প্রশাসনিক ব্যস্থা জোড়দার করা প্রয়োজন বলে তাদের দাবী।

দৈনিক বগুড়া