বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

বগুড়ায় এতিম শিশুদের মাঝে র‍্যাবের খাদ্য বিতরণ

বগুড়ায় এতিম শিশুদের মাঝে র‍্যাবের খাদ্য বিতরণ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশত বার্ষিকী ও ‘‘র‌্যাব সেবা সপ্তাহ’’ উপলক্ষে বগুড়া জেলার শাজাহানপুর থানার বনানীস্থ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের পার্শ্বে ‘‘তালহা ক্বওমিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিম খানায়’’ (মোট ০৪টি মাদ্রাসার) এতিম ছাত্রদের মাঝে দুপুরের খাদ্য বিতরণ করেছেন র‌্যাব-১২, বগুড়া ক্যাম্প।

র‌্যাব সন্ত্রাসী, মাদক, জঙ্গী দমনের পাশাপাশি অসহায়, দুঃস্থ, আর্তমানবতার সেবায় অগ্রণী ভূমিকা রাখছে। র‌্যাব-১২, সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে বিভিন্ন সময়ে অসহায় দুস্থ মানুষদের পাশে দাঁড়িয়ে আসছে। আজ শনিবার দুপুর দেড়টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশত বার্ষিকী ও ‘‘র‌্যাব সেবা সপ্তাহ’’ উদযাপনের অংশ হিসেবে বগুড়া জেলার শাজাহানপুর থানার বনানীস্থ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের পার্শ্বে ‘‘তালহা ক্বওমিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিম খানায়’’ (মোট ০৪টি মাদ্রাসার) এতিম ছাত্রদের মাঝে উন্নতমানের খাবার পরিবেশন ও বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন অত্র ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, মাদ্রাসা ও এতিমখানার সভাপতি ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। এ সময়ে উক্ত কর্মসূচিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্য দোয়া মাহফিল ও তার রুহের মাগফেরাত কামনা করা হয়।

দৈনিক বগুড়া