মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১

বগুড়ায় করোনা জয় করে বাড়ি ফিরলেন পুলিশ কনস্টেবল

বগুড়ায় করোনা জয় করে বাড়ি ফিরলেন পুলিশ কনস্টেবল

বগুড়ার আদমদীঘি উপজেলার পুলিশ কনস্টেবল আহসান হাবীব করোনাকে জয় করে অবশেষে বাড়ি ফিরে গেছেন। গত শনিবার (২৫ এপ্রিল) রাতে বগুড়ার মোহাম্মদ আলী হাসপাতাল থেকে তাকে ছাড়পত্র দেয়া হয়। রংপুরের শাহ আলমের পর করোনা জয় করে বাড়ী ফিরলেন পুলিশ কনস্টেবল আহসান হাবীব। তিনি বগুড়া জেলার প্রথম করোনা আক্রান্ত রোগী ছিলেন। অবশ্য এর আগে গত শুক্রবার বগুড়ায় চিকিৎসাধী রংপুরের এক রোগী শাহ আলমকে ছাড়পত্র দেয়া হয়েছে।

বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. শফিক আমিন কাজল এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আহসান হাবীবের নমুনা পরীক্ষার ফলাফল পর পর দুইবার নেগেটিভ আসায় তাকে ছাড়পত্র দেওয়া হয়। গত ১৬ এপ্রিল রাত ৯টায় পুলিশ কনস্টেবল আহসান হাবীবকে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে করোনা আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়।

তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশে কর্মরত। জ্বর, সর্দি কাশি নিয়ে গত ১২ এপ্রিল তিনি ঢাকা থেকে মোটরসাইকেল চালিয়ে তার গ্রামের বাড়ি আদমদীঘি উপজেলার নশরৎপুরে আসেন। পরদিন ১৩ এপ্রিল স্বাস্থ্য বিভাগের কর্মীরা তার দেহ থেকে নমুনা সংগ্রহ করে। সংগৃহীত নমুনা রাজশাহীতে পাঠানোর হয়। ১৬ এপ্রিল সন্ধ্যার পর পরীক্ষা রিপোর্টে ওই পুলিশ সদস্যের শরীরে করোনা শনাক্ত হয়। তার পরিবারের সবার নমুনা সংগ্রহ করা হয়। তবে সবার ফলাফল নেগেটিভ আসলেও আহসান হাবীবের নানা শ্বশুরের ফলাফল করোনা পজিটিভ হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তার অবস্থা উন্নতির দিকে।

এর আগে গত ২৯ মার্চ বগুড়ার মহাস্থানে রাস্তায় পড়ে থাকা রংপুরের শাহ আলম বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে করোনা আইসোলেশন ইউনিটে চিকিৎসা নিয়ে ২৪ এপ্রিল ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরেছেন। বগুড়ায় এখন করোনায় আক্রান্ত ১৫ জন চিকিৎসাধীন রয়েছেন।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই