বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বগুড়ায় চোলাই মদসহ আটক ৩

বগুড়ায় চোলাই মদসহ আটক ৩

মাদক ও চোরাচালান বিরোধী অভিযানে বগুড়ায় ২ লিটার চোলাই মদসহ ৩ ব্যক্তিকে আটক করা হয়েছে। রোববার বিকাল ৩ টা থেকে শুরু হওয়া ওই অভিযানে শহরের স্টেশন রোডের বি আর টিসি ডিপোর সামনে থেকে তাদের আটক করা হয়। এসময় আসামীদের কারাদন্ড ও জরিমানা প্রদান করেছেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জিএম রাশেদুল ইসলাম ও ফেরদৌস আরা। এতে সহযোগিতা করে র‍্যাব ও পুলিশের সদস্যরা।

আটক হওয়া ওই তিন ব্যক্তি হলো-  জেলার শাজাহানপুরের গণ্ডগ্রামের চাঁন মিয়ার ছেলে আরিফ(২২), নারুলীর আবু সাঈদের ছেলে পারভেজ শেখ (৩২) ও কৈগাড়ীর মৃত নামির উদ্দিনের ছেলে পিন্টু (৪৫)।

জানা যায়, রোববার বিকাল ৩ টা থেকে শহরের বিভিন্ন এলাকায় মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করা হয়। প্রায় সাড়ে ৩ ঘন্টার ওই অভিযানে শহরের স্টেশন রোডের বিআরটিসি ডিপোর সামনে থেকে চোলাই মদসহ তিন জনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ২ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রট জিএম রাশেদুল ইসলাম জানান, ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন এর ৩৬(১) সারনিক ২৫ ধারা ভঙ্গের অপরাধে ওই তিনজনকে ৬ মাস ১৫ দিন করে কারাদন্ড ও ৫০০ টাকা করে জরিমানা প্রদান করা হয়েছে। সোমবার তাদের আদালতে পাঠানো হবে।

তিনি আরো জানান, বগুড়া জেলাকে মাদক মুক্ত করতে তাদের এই অভিযান অব্যাহত থাকবে। 

দৈনিক বগুড়া