বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

বগুড়ায় ছাত্রলীগ নেতার উদ্যোগে সেহরি বিতরণ

বগুড়ায় ছাত্রলীগ নেতার উদ্যোগে সেহরি বিতরণ

বগুড়ায় গত রাতে জেলা ছাত্রলীগ নেতা সবুজ বিশ্বাস এবং পৌর ছাত্রলীগ নেতা আসিফ শেখের উদ্যোগে শহরের সাতমাথা, স্টেশন এলাকা, ফতেহআলী বাজার মোড়, চেলোপাড়াসহ বিভিন্ন স্থানের শতাধিক ভাসমান ও অসহায় মানুষের মাঝে সেহরির খাবার বিতরণ করা হয়েছে।

কোভিড-১৯ এর কারণে সৃষ্ট প্রতিকূল পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে জেলা ছাত্রলীগের পক্ষে উক্ত বিতরণ কার্যক্রমে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ছাত্রনেতা যথাক্রমে প্রান্ত দাস, নাফি ইসলাম, রাহুল, শান্ত, মোহাম্মদ আলী, মো: আজমীর প্রমুখ।  

এ প্রসঙ্গে সরকারি শাহ সুলতান কলেজ ছাত্রলীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ছাত্রনেতা সবুজ বিশ্বাস জানান, দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে এবং বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নায়িহান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্যের নেতৃত্বে দেশব্যাপী ছাত্রলীগের উদ্যোগে অসহায়দের মাঝে সেহরি ও ইফতার বিতরণ কার্যক্রম পরিচালিত হচ্ছে বগুড়াতেও সেই ধারাবাহিকতায় উক্ত কার্যক্রম পরিচালিত হচ্ছে যা অব্যাহত রাখারও প্রত্যাশা ব্যক্ত করেন তারা। একই সাথে করোনা মোকাবেলায় সকলকে সরকারি নির্দেশনা মেনে চলার মাধ্যমে সচেতন হওয়ার আহ্বান জানান।

দৈনিক বগুড়া