বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বগুড়ায় জব্দকৃত চাল হতদরিদ্রদের বিতরণ করলো পুলিশ

বগুড়ায় জব্দকৃত চাল হতদরিদ্রদের বিতরণ করলো পুলিশ

বগুড়ার কাহালু থানা পুলিশের জব্দকৃত ২ হাজার ৫০ কেজি চাল আদালতের আদেশে হতদরিদ্রদের মাঝে বিতরণ করা হয়েছে। সোমবার কাহালু থানা পুলিশ জব্দকৃত চালের সাথে ১ লিটার সোয়াবিন তেল, ১ কেজি মসুর ডাল ও ১ কেজি করে আলু দিয়ে তা বিতরণ করেন।

চালসহ অন্যান্য খাদ্য সামগ্রী বিতরণ করেন বগুড়া জেলা পুলিশ সুপারের প্রতিনিধি সহকারি পুলিশ সুপার (নন্দীগ্রাম-সার্কেল) আহমেদ রাজিউর রহমান ও কাহালু উপজেলা নির্বাহী অফিসার মো. মাছুদুর রহমান।

বগুড়ার কাহালু থানা পুলিশ জানায়, গত ২৪ মে ভোরে বগুড়ার কাহালুর বীরকেদার কাজীপাড়ায় কালোবাজারে বিক্রির জন্য খাদ্য বন্ধন কর্মসূচির ডিলারের ঘরের সামনে ট্রাকে লোড দেওয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে কাহালু থানা পুলিশ ৪১ বস্তা চাল জব্দ করেন। এই জব্দকৃত চাল পরে আদালতের মাধ্যমে এলাকার হতদরিদ্রদের মাঝে বিতরণ করা হয়।

সোমবার কাহালু থানা চত্বরে পৌরসভা সহ উপজেলার ৯টি ইউনিয়নের ২০৫ জনকে জনপ্রতি ১০ কেজি চাল এবং  বগুড়া জেলা পুলিশের উদ্যোগে আরও ১ লিটার সোয়াবিন তেল, ১ কেজি মসুরের ডাল ও ১ কেজি করে আলু বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়া লতিফুল ইসলাম, পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহমুদ হাসান, এস আই আশিকুর রহমান (আশিক), মহিউদ্দিন, গাউসুল আজম মো. ইফতেখায়ের ইসলাম, শামীম হোসেন, খয়ের উদ্দিন, মানিক মিয়া, হাফিজুর রহমান, খোকন ভৌমিক, গুলবাহার, এ এস আই ওবায়দুল ইসলাম, জাহিদুল ইসলাম, মিলন হোসেন, আলমগীর হোসেন, জহুরুল ইসলাম, মমতাজ আলীসহ কাহালু থানার অন্যান্য অফিসার ও পুলিশ সদস্যবৃন্দ। 

দৈনিক বগুড়া