শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বগুড়ায় দূরপাল্লার ৫১ টি বাস আটকে দিল জেলা পুলিশ

বগুড়ায় দূরপাল্লার ৫১ টি বাস আটকে দিল জেলা পুলিশ

নিষেধাজ্ঞা অমান্য করে উত্তরবঙ্গের থেকে ঢাকার দিকে যাওয়ার সময় বগুড়ায় বিভিন্ন জেলার দূরপাল্লার প্রায় ৫১ টি বাস আটকে দিয়েছে পুলিশ। শনিবার রাতে শহরের বনানী এলাকার বেতগাড়ী ২য় বাইপাসে জেলা পুলিশ ও হাইওয়ে পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে বাসগুলোকে আটকে দেওয়া হয়।

এর প্রতিবাদে রোববার আনুমানিক সকাল ১০টার দিকে আটকে দেওয়া বাসের শ্রমিকেরা রাস্তায় বসে বিক্ষোভ শুরু করেন । পরে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) ও শাজাহানপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসিফ আহমেদের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আটক বাসগুলোকে নিজ নিজ জেলার দিকে ফিরিয়ে দেয়।

পরে বিক্ষোভকারীরা অবরোধ তুলে নেন।জানা গেছে, আন্তজেলা যাত্রী চলাচলের নিষেধাজ্ঞা অমান্য করে শনিবার ভোরে উত্তরবঙ্গের বিভিন্ন জেলা থেকে বাসগুলো ঢাকায় প্রবেশের জন্য বের হয়। পরে বগুড়া জেলা পুলিশ বনানী এলাকার বেতগাড়ীতে চেকপোস্ট বসিয়ে ৫১ টি বাস আটকে দেয়।

এতে বাস শ্রমিকরা বাসগুলো ছেড়ে দেওয়ার জন্য প্রায় ১ ঘন্টা ওই রাস্তা অবরোধ করে রাখে। ওই সময় আশপাশের সড়কগুলোতে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রশিদ জানান, আটকে দেওয়া গাড়িগুলোর যাত্রী নিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। সরকারি নিষেধাজ্ঞা মানাতে আমরা চেকপোস্ট বসাই। পরে বাসগুলোর স্টাফদের সতর্ক করে তাদের নিজ নিজ জেলার দিকে ফিরিয়ে দেওয়া হয়েছে।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই