শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বগুড়ায় প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ করলেন এমপি হাবিব

বগুড়ায় প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ করলেন এমপি হাবিব

দেশের অগ্রগতি ও উন্নয়নের স্বার্থে সাংবাদিক সমাজকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানিয়ে বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনের সংসদ সদস্য আলহাজ্ব হাবিবর রহমান বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা হলেন, একজন দৃঢচেতা সাহসী নেতা।

মহামারী করোনা পরিস্থিতিতে তিনি একদিকে দেশের মানুষকে সাহস যুগিয়েছেন অন্যদিকে গরীব অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন। যা এখনও অব্যাহত রয়েছে। একই সঙ্গে দেশের অর্থনীতি ও উন্নয়নের গতিধারাও ঠিক রেখেছেন। বগুড়ার সাংবাদিক সমাজকে করোনাকালীন আর্থিক সহযোগিতা প্রদান করায় তিনি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান এবং কৃতজ্ঞাতা প্রকাশ করেন।

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) এর সভাপতি মোল্লা জালাল বলেন, আমরা একটি ক্রান্তিকাল অতিক্রম করছি। পরিবেশ পরিস্থিতি দিনদিন পাল্টে যাচ্ছে, আগামী দিনগুলো সাংবাদিক জন্য খুব খারাপ সময় আসছে। আমরা ঐক্যবদ্ধ না থাকলে সাংবাদিকরা ভয়াবহ ক্ষতির মুখে পড়বেন।

আমরা নিজেদের বিভেদ ভূলে ঐক্যবদ্ধ হই। আদর্শের স্বার্থে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা করতে হবে। কিন্তু, মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু, ধর্মনিরপেক্ষতা ও উন্নয়নের ক্ষেত্রে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা করতে হবে। উন্নয়ন সাংবাদিকতা করতে হবে।

করোনাকালিন পরিস্থিতিতে বগুড়ায় প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণকালে প্রধান অতিথি ও বিশেষ অতিথি উপরোক্ত কথা বলেন।

সোমবার সকাল ১১টায় স্থানীয় ম্যাক্স মোটেলে বগুড়া সাংবাদিক ইউনিয়ন (বিইউজে) এর সহযোগিতায় অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট। অনুষ্ঠানে বিইউজের সভাপতি আমজাদ হোসেন মিন্টুর সভাপতিত্বে সাংবাদিকদের মাঝে চেক বিতরণ করেন প্রধান অতিথি বগুড়া-৫ এর সংসদ সদস্য আলহাজ¦ হাবিবর রহমান।

চেক বিতরণের পূর্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএফইউজে’র সভাপতি মোল্লা জালাল, যুগ্ম মহাসচিব আব্দুল মজিদ ও জিএম সজল, বিএফইউজের নির্বাহী কমিটির সদস্য বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন, সাধারণ সম্পাদক আরিফ রেহমান। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিএফইউজের সাবেক সহ-সভাপতি প্রদীপ ভট্টাচার্য শংকর ।

এছাড়া, সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিবগঞ্জ পৌরসভার মেয়র তৌহিদুর রহমান মানিক। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিইউজে’র সাধারণ সম্পাদক জেএম রউফ।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

এবার উত্তরবঙ্গের মহাসড়কে ঈদযাত্রা হবে স্বস্তির!
বগুড়ায় পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ায় দাম কমেছে পেঁয়াজ ও কাঁচা মরিচের
বগুড়ার বিখ্যাত সাদা সেমাই তৈরিতে ব্যস্ত কারিগর
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু
গাবতলীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা পালিত
শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শুরু