বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বগুড়ায় বাবা ও ছে‌লের বিরু‌দ্ধে অপহরণ মামলা : দু’জন গ্রেফতার

বগুড়ায় বাবা ও ছে‌লের বিরু‌দ্ধে অপহরণ মামলা : দু’জন গ্রেফতার

বাল্যবিয়ের প্রস্তাবে রাজী না হওয়ায় বগুড়ার ধুনট উপজেলায় এক স্কুলছাত্রী অপহরণ মামলার এজাহারভুক্ত দুই আসামী গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার ছোট চিকাশি গ্রামের আলেপ মোল্লার ছেলে রোমজান আলী (৫৫) ও নকু সেখের ছেলে বেলাল হোসেন (৪৮)। সোমবার দুপুরের দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে রবিবার রাতে অভিযান চালিয়ে নিজ নিজ বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।

  মামলা সূত্রে জানা গেছে, উপজেলার ছোট চিকাশি গ্রামের এক কৃষকের মেয়ে স্থানীয় গোসাইবাড়ি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর শিক্ষার্থী। একই গ্রামের রোমজান আলীর ছেলে তরিকুল ইসলামের (১৯) সাথে মেয়েটিকে বিয়ের প্রস্তাব দেয়। কিন্ত মেয়ের বয়স না হওয়ায় তাকে বিয়ের প্রস্তাবে রাজী হয়নি স্কুলছাত্রীর বাবা। এতে মেয়ে পক্ষের উপর ক্ষুব্ধ হয়ে উঠেন তরিকুল ও তার পরিবারের লোকজন।

এ অবস্থায় ২২ আগষ্ট সন্ধ্যার দিকে ওই স্কুলছাত্রী বাবার বাড়ি থেকে প্রতিবেশী চাচার বাড়ির দিকে রওনা হয়। এসময় তরিকুল ও তার পরিবারের লোকজন স্কুলছাত্রীকে অটোরিকশায় তুলে অপহরণ করেছে। এ ঘটনায় পরের দিন স্কুলছাত্রীর বাবা থানায় একটি লিখিত অভিযোগ দেন।

এদিকে থানা পুলিশ দীর্ঘদিন চেষ্টা করে স্কুলছাত্রীকে উদ্ধার করতে পারেনি। ফলে মেয়ের বাবার অভিযোগটি রবিবার সন্ধ্যার দিকে থানায় মামলা হিসেবে রেকর্ডভুক্ত করেন। ওই মামলায় তরিকুল ইসলাম ও তার বাবা রোমজান আলীসহ ৫ জনকে আসামী করা হয়েছে।

ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামান মিঞা বলেন, অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। এই মামলার অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

এবার উত্তরবঙ্গের মহাসড়কে ঈদযাত্রা হবে স্বস্তির!
বগুড়ায় পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ায় দাম কমেছে পেঁয়াজ ও কাঁচা মরিচের
বগুড়ার বিখ্যাত সাদা সেমাই তৈরিতে ব্যস্ত কারিগর
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু
গাবতলীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা পালিত
শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শুরু