শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বগুড়ায় স্বামী-স্ত্রীসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বগুড়ায় স্বামী-স্ত্রীসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বগুড়ায় গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে স্বামী-স্ত্রীসহ ৫ ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। রোববার রাতে সদর ও গাবতলী উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে আড়াই কেজি গাঁজা ও ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

যাদের গ্রেফতার করা হয়েছে তারা হলো- বগুড়া সদরের ছোট কুমিড়ার আইজুল শেখের ছেলে শয়ন শেখ (৩০) ও তার স্ত্রী চম্পা বেগম (২৮), চকসূত্রাপুর পশ্চিমপাড়ার আব্দুল মান্নানের ছেলে ফারুক হোসেন (২২), শাজাহানপুরের মৃত আবু বক্করের ছেলে তোতা মিয়া (৪৮) এবং গাবতলী উপজেলার কেশবের পাড়ার হেলাল মণ্ডলের ছেলে মিশা আহম্মেদ (২২)।

সোমবার বেলা ১১ টায় ডিবির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ডিবির ওসি আব্দুর রাজ্জাকের নেতৃত্বে রোববার জেলার বিভিন্ন এলাকায় মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে রাত সাড়ে ৯ টার দিকে জেলার গাবতলী উপজেলার সুখানপুকুরের চামুড়পাড়া এলাকা থেকে ১ কেজি গাঁজাসহ মিশাকে আটক করা হয়। একই সময় তাদের অপর একটি টিম সদরের ভবেরবাজার এলাকার মেহেরা ফিলিং স্টেশনের সামনে থেকে ৭৫০ গ্রাম গাঁজা ও অটরিকশাসহ তোতা মিয়াকে আটক করে।

এর আগে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে সদরের ছোট কুমিড়ার পশ্চিমপাড়া এলাকা থেকে ৭৫০ গ্রাম গাঁজা ও ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ শয়ন শেখ ও তার স্ত্রী চম্পা বেগমকে আটক করা হয়।

ডিবির ওসি আব্দুর রাজ্জাক জানান, গ্রেফতার হওয়া চম্পা বেগম ডাকাতি মামলার পলাতক ও তোতা মিয়া ৩ মাদক মামলায় ৫ বছরের  সাজাপ্রাপ্ত ও ১০ মাদক মামলার পলাতক আসামী ছিলেন। গ্রেফতারকৃতদের বগুড়ার গাবতলী মডেল ও সদর থানায় নিয়মিত মামলা রুজু অন্তে আসামীগণকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই