শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বগুড়ায় ১৬ কোটি টাকা ব্যয়ে মডেল মসজিদের নির্মাণ কাজ শুরু

বগুড়ায় ১৬ কোটি টাকা ব্যয়ে মডেল মসজিদের নির্মাণ কাজ শুরু

বগুড়ার সোনাতলায় ইসলামিক ফাউন্ডেশন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রতিষ্ঠিত ৫৬০ টি মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্র স্থাপন প্রকল্পের আওতায় সোনাতলা মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্রের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। 

আজ রবিবার সকালে সোনাতলা সদরের সুজাইতপুরগামী সড়কের পাশে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন করেন বগুড়ার জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ। এই নির্মাণ ব্যয় ধরা হয়েছে প্রায় ১৬ কোটি টাকা। 

তিনি বলেন, বর্তমান সরকার সারাদেশে ৫৬০ টি মডেল মসজিদ নির্মাণ প্রকল্প হাতে নিয়েছে। সেই প্রকল্পের আওতায় বগুড়ার সোনাতলায় একটি অত্যাধুনিক সুন্দর মনোরম মসজিদ নির্মাণ হবে। দেশ আজ শিক্ষা দীক্ষায় ও তথ্য প্রযুক্তিতে অনেক এগিয়ে। প্রযুক্তি ব্যবহারের ফলে পুরো বিশ্ব আজ হাতের মুঠোয় এসেছে। 

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বগুড়া গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ বাকীউল্লাহ, উপজেলা চেয়ারম্যান এড. মিনহাদুজ্জামান লীটন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শফিকুর আলম, সহকারী কমিশনার ভুমি ছালমা আকতার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জিয়াউর রহমান, উপজেলা কৃষি অফিসার মোঃ মাসুদ আহমেদ, ভাইস চেয়ারম্যান জাকির হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌসি রুম্পা, শিক্ষা অফিসার মোঃ আজিজার রহমান, তেকানী ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ শামছুল হক, ওসি আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরী প্রমুখ। 

এছাড়াও উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের আয়োজনে সোনাতলা বঙ্গবন্ধু মিলনায়তনে বিভিন্ন প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে এডিপির অর্থায়নে ছাতা ও স্কুল ব্যাগ বিতরণ করা হয়। 

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

এবার উত্তরবঙ্গের মহাসড়কে ঈদযাত্রা হবে স্বস্তির!
বগুড়ায় পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ায় দাম কমেছে পেঁয়াজ ও কাঁচা মরিচের
বগুড়ার বিখ্যাত সাদা সেমাই তৈরিতে ব্যস্ত কারিগর
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু
গাবতলীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা পালিত
শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শুরু