বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বর্তমান সরকার বন্যা ক্ষতিগ্রস্থদের জন্য সহায়তা করছে: শিল্পী এমপি

বর্তমান সরকার বন্যা ক্ষতিগ্রস্থদের জন্য সহায়তা করছে: শিল্পী এমপি

বগুড়ার সোনাতলা উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু মিলনায়তন ও হরিখালী বাজারে সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে শিশু খাদ্য ও গোখাদ্য বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া-১ আসনের জাতীয় সংসদ সদস্য সাহাদারা মান্নান শিল্পী। তিনিবলেন, বর্তমান সরকার বন্যার ক্ষতি গ্রস্থদের জন্য সকল প্রকার সহায়তা করছে ও করবে। দুস্থ অসহায় কৃষকদের সাবলম্বি করতে শিশু ও গো-খাদ্য বিতরণ করা হচ্ছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর আলমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন এ্যাড. মিনহাদুজ্জামানলীটন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিয়াউর রহমান, প্রাণি সম্পদ (ভারপ্রাপ্ত) কর্মকর্তা অজয় চন্দ্র।

উপসহকারী প্রাণি সম্পদ কর্মকর্তা শাহজাহান আলি, আব্দুর রহমান,মধুপুর ইউপি চেয়ারম্যান অসীম কুমার জৈন, পাকুল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মানিক সরকার, কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক আবু লায়েস নাহিদ, ছাত্রলীগের সহসভাপতি শওকত নয়ন সহ অনেকে।

এরপর প্রধান অতিথি সাহাদারা মান্নান বয়ড়ায় বায়তুন নূর জামে মসজিদ এন্ড ইসলামিক কমপ্লেক্স, চারালকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবন, পাকুল্লা শাহবাজপুর বায়তুন নূর জামে মসজিদের উদ্বোধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেণ।

দৈনিক বগুড়া