শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বিপাশার উষ্ণ ছবিতে সমালোচনার ঝড়

বিপাশার উষ্ণ ছবিতে সমালোচনার ঝড়

আইটেম গার্ল এবং মডেল হিসেবে আলোচিত বিপাশা কবির। নায়ক বাপ্পীর সঙ্গে কাজ না করার ‘প্রমিজ’ করেছিলেন তিনি। কিন্তু এই নায়কের বিপরীতেই সর্বশেষ আইটেম গানের কাজ শেষ করেছেন। তবে এবার ঝড় উঠেছে তার নিজের পোস্ট করা একটি হট ছবি নিয়ে। 

ইনস্টাগ্রামে নতুন একটি ছবি পোস্ট করেছেন বিপাশা কবির। ছবির সঙ্গে যেখানে লিখেছেন, তোমার সুন্দর জীবনের চিত্রকর তুমি নিজেই। অন্য কাউকে সেখানে তুলি স্পর্শ করতে দিয়ো না। ছবির সঙ্গে কথার মর্মার্থ উদ্ধার করা না গেলেও অন্তত বোঝা যাচ্ছে, গভীর জীবনবোধের উপলব্ধি থেকেই এই কোটেশন ব্যবহারত করেছেন, যার অর্থ তিনি নিজেই জানেন।

এই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গে হু হু করে মন্তব্য করতে শুরু করেন নেটিজেনরা। যার অধিকাংশই মন্তব্যের সঙ্গে ‘হট’ শব্দটি যুক্ত করা। অবশ্য কিছু কিছু মন্তব্য অনেক বাজেভাবে আক্রমণও করা হয়েছ। বিপাশার চরিত্র নিয়েও কথা বলতে শুরু করেছেন কিছু ব্যবহারকারী। তবে বিপাশা সেসবকে পাত্তা না দিয়ে নিজের মতোই রয়েছেন। তবে তুলনা করতে গেলে- এই উষ্ণ ছবির প্রশংসা বাক্যই বেশি।

কয়েক বছর আগে বিপাশার জন্মদিনে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ তাকে নতুন ছবির নায়িকা হিসেবে ঘোষণা দিয়েছিলেন। যদিও এই প্রযোজক জন্মদিনের এ রকম উপহার নামক ঘোষণা আরো কয়েকজনকে দিয়েছেন। কিন্তু ভাগ্যবদলের বিশ্বাসেই আশায় থেকেছিলেন বিপাশা কবির।

সহশিল্পী বাপ্পী রাজি না থাকায় পরে আর সেই ছবি করা হয়নি। এ নিয়ে বেশ কিছু অনুষ্ঠানে আবেগাক্রান্ত হয়ে কেঁদেছেন বিপাশা কবির। তাই প্রচলিত প্রবাদের মতো বলতেই হয়, শেষ বলে কিছু নেই। এবার অপূর্ব রানার পরিচালনায় ‘গিভ অ্যান্ড টেক’ শিরোনামে নতুন সিনেমার শুটিংয়ে তারা থাকছেন একসঙ্গে। এই সিনেমার প্রধান চরিত্রে আছেন বাপ্পী চৌধুরী, অধরা খান ও বিপাশা কবির।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

এবার উত্তরবঙ্গের মহাসড়কে ঈদযাত্রা হবে স্বস্তির!
বগুড়ায় পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ায় দাম কমেছে পেঁয়াজ ও কাঁচা মরিচের
বগুড়ার বিখ্যাত সাদা সেমাই তৈরিতে ব্যস্ত কারিগর
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু
গাবতলীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা পালিত
শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শুরু