বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ভালোবাসার উষ্ণতা ছড়াতে রাকুতেন ভাইবার

ভালোবাসার উষ্ণতা ছড়াতে রাকুতেন ভাইবার

রাকুতেন ভাইবার ব্যবহারকারীরা অ্যাপটির বিশেষ ফিচার ব্যবহার করে আসন্ন ভালোবাসা দিবসে প্রিয়জনদের মাঝে ভালোবাসার উষ্ণতা ছড়িয়ে দিতে পারবেন। ফিচারগুলো হলো : কিউপিড বট, ডিসঅ্যাপিয়ারিং মেসেজ, পার্সোনালাইজড স্টিকার, জিআইএফ প্রভৃতি। বিশেষ এই দিনটিকে যুগলদের জন্য আনন্দময় করতে জনপ্রিয় এই যোগাযোগ প্ল্যাটফর্মটি তাদের বেশ কিছু ফিচারকে নতুন করে সাজিয়েছে।

বিশেষ এই দিনটিতে প্রিয়জনের সান্নিধ্য প্রাপ্তির বিষয়টি যুগলদের জন্য পরমানন্দদায়ক; তবে চলমান কোভিড-১৯ বৈশ্বিক মহামারি অনেক যুগলের জন্য বিশেষ এই দিনটিতে তাদের প্রিয়জনের সাথে সুন্দর সময় কাটাতে বাধাগ্রস্ত করতে পারে। এই বিষয়টির সমাধান হিসেবে এবং যেসব যুগল পরস্পরের কাছ থেকে দূরে থাকেন তাদেরকে পরস্পরের কাছে নিয়ে আসতে ভাইবারের ভালোবাসা দিবসের বিশেষ ফিচারগুলো বেশ সহায়ক হতে পারে।

ভালোবাসার গল্পগুলো প্রস্ফুটিত করতে, ভাইবারের কিউপিড বট বিশেষ ই-কার্ড তৈরি করবে। এছাড়াও ব্যবহারকারীরা কিউপিড গেম খেলার ও ভালোবাসা সম্পর্কিত কুইজ খেলার সুযোগ পাবেন। যুগলদের সর্বোচ্চ পর্যায়ের ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটানোর জন্য ডিসঅ্যাপিয়ারিং মেসেজ ফিচারটি বেশ সহায়ক হতে পারে। প্রেরকের ঠিক করে দেয়া সময় অনুযায়ী সেলফ ডেসট্রাকটিং মেসেজ স্বয়ংক্রিয়ভাবে কনটেন্ট মুছে ফেলতে পারবে আর সর্বোচ্চ সুরক্ষার এন্ড-টু-এন্ড এনক্রিপশন ভালোবাসা প্রকাশে যোগ করবে নতুন মাত্রা।

মেসেজের স্ক্রিনশট নেয়া হলে বিষয়টি ব্যবহারকারীকে জানাবে ফিচারটি। এছাড়াও পার্সোনালাইজড স্টিকার, জিআইএফ যুগলদের ভালোবাসার খুনসুঁটির আনন্দকে আরও দ্বিগুণ করবে। পাশাপাশি, এ সকল ব্যতিক্রমধর্মী ফিচারগুলোর পাশাপাশি ভাইবারের রয়েছে হিডেন চ্যাট অপশন, যেখানে চ্যাটলিস্ট থেকে যেকোনো ব্যবহারকারী নির্দিষ্ট কথোপকথন লুকিয়ে ফেলতে পারবেন এবং গোপনীয় পিনকোড ব্যবহার করে এ কথোপকথন দেখা যাবে।

রাকুতেন ভাইবার এপিএসি’র সিনিয়র ডিরেক্টর ডেভিড সে বলেন, ভালোবাসার নিজস্ব এক বিশুদ্ধতা আছে। যা সম্পর্ককে শক্তিশালী করতে সাহায্য করে এবং ভালোবাসা দিবস এমন একটি বিশেষ উপলক্ষ যখন আমরা এই বিশুদ্ধতা ও বন্ধনকে উদযাপন করি। তবে গোপনীয়তার বিষয়টি আমলে নিয়ে অনেকেই এ বিষয়টি উদযাপনে অংশ নেন না। আমরা আমাদের ব্যবহারকারীদের এই বার্তা দিতে চাই, এই ভালোবাসা দিবস আপনারা সানন্দে উদযাপন করুন! আপনার প্রিয়জনের সাথে ভালো সময় কাটান! এই ফিচারগুলোর সর্বোত্তম ব্যবহার করুন! কারণ, আপনার সুরক্ষায় আমরা আছি।’

দৈনিক বগুড়া