বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ভ্যাকসিন নিলেন সারিয়াকান্দি’র ইউএনও রাসেল মিয়া

ভ্যাকসিন নিলেন সারিয়াকান্দি’র ইউএনও রাসেল মিয়া

কোভিড-১৯ ভ্যাকসিন নিয়েছেন সারিয়াকান্দি উপজেলা করোনা সংক্রামন প্রতিরোধ কমিটির সভাপতি এবং ইউএনও রাসেল মিয়া।বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারী) সকালে তিনি সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে গিয়ে করোনার টিকা’র প্রথম ডোজ গ্রহণ করেন।
এর পরই সহকারী কমিশনার ভূমি দেওয়ান আকরামুল হক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এস এম মাহমুদুর রশিদ, উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল হালিম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সারওয়ার আলম, প্রকৌশলী লিয়াকত আলী, প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ নুরে আলম সিদ্দিকী, মৎস্য কর্মকর্তা গোলাম মোর্শেদ, সাংবাদিক পাভেল মিয়া এ ঠিকা গ্রহণ করেন।
এ সময় সেখানে ভ্যাকসিন গ্রহনকারীগণসহ উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্স ও উপজেলা পরিবার পরিকল্পনার কর্মকর্তারাসহ সংশ্লিষ্ট চিকিৎসক, নার্স, আনসার ভিডিপি,কর্মচারীগণ উপস্থিত ছিলেন।
ডাঃ এস এম মাহমুদুর রশিদ বলেন, এ টিকা গ্রহণ করলে কোন সমস্যা হবে না এতে চিন্তা বা ভয়ের কোন কারণ নেই। প্রথমে জ্বর থাকবে এতে জ্বরের স্বাভাবিক ওষুধ সেবন করবেন। যে জায়গায় ঠিকা পোষ করবেন ওই জায়গায় একটু ব্যথা হবে। চিন্তা করবেন না বেশি সমস্যা অনুভব করলে আমরা চিকিৎসার দিতে প্রস্তুত আছি।
এদিকে, টিকা গ্রহণের পর সারিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাসেল মিয়া জানান, টিকা গ্রহণের পর কোন ধরনের অসুস্থতা বোধ করছি না স্বাভাবিক আছি। কোন সমস্যা মনে হচ্ছে না। এছাড়া, সারিয়াকান্দিতে গত চারদিনে দিনে টিকা নেওয়া কোন নাগরিকের পার্শ্বপ্রতিক্রিয়া খবর পাওয়া যায়নি। নির্ভয়ে সকলকেই টিকা গ্রহণের আহ্বান জানান তিনি।

দৈনিক বগুড়া