বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

মিঠুন চক্রবর্তীর পুত্রবধূর ‘কীর্তি’ ফাঁস

মিঠুন চক্রবর্তীর পুত্রবধূর ‘কীর্তি’ ফাঁস

মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ মাদালাসা শর্মা। ‘অনুপমা’ ধারাবাহিকে জনপ্রিয় চরিত্র কাব্যা গান্ধীর ভূমিকায় অভিনয় করছেন। সোশ্যাল মিডিয়াতেও তিনি ব্যাপক অ্যাক্টিভ! প্রতিনিয়ত ফ্যানদের জন্য নিত্যনতুন আপডেট দিতে থাকেন! 

এবার তিনি পোস্ট করলেন জাস্টিন টিম্বারলেক-এর ‘সেক্সিব্যাক’ গানে তার তুমুল নাচের ভিডিও! বলাবাহুল্য, মিঠুনের পুত্রবধূর নাচ দেখতে নেটপাড়ায় এখন রীতিমত ট্র্যাফিক জ্যাম!

জাস্টিন টিম্বারলেক-এর ‘সেক্সিব্যাক’ গানে ইনস্টাগ্রাম রিল ভিডিও বানিয়ে শেয়ার করেছেন মাদালাসা শর্মা। ভিডিওতে দেখা যাচ্ছে মা শীলা শর্মার সঙ্গে নাচছেন অভিনেত্রী। 

ক্যাপশনে লিখেছেন, ইয়ে ম্যায় হুঁ, অউর ইয়ে হামারি মাম্মা হ্যায়। আর ইয়ে হামারি ডান্স পাওরি হো রহি হ্যায়। আশা করি চারপাশের হই-হট্টগোলের মধ্যে এই ভিডিওটি আপনাদের মুখে হাসি ফোটাবে।

মিঠুন চক্রবর্তীর বড় ছেলে মহাক্ষয়ের স্ত্রী মাদালাসা বিখ্যাত দক্ষিণী অভিনেত্রী। বাবা পরিচালক তথা প্রযোজক সুভাষ শর্মা। মা বর্ষীয়ান অভিনেত্রী শীলা শর্মা, বিআর চোপড়ার মহাভারত-এ দেবকীর চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল। মাদালাসার জন্ম মুম্বাইয়ে, ইংরেজি সাহিত্য নিয়ে মুম্বাইয়ের মিঠিবাঈ কলেজ থেকে স্নাতক হয়েছেন। 

ছোট থেকেই পড়াশোনার পাশাপাশি অভিনয় ও নাচ শেখা শুরু করেন। গণেশ আচার্য ও শামক দাভরের কাছে নাচের প্রশিক্ষণ নিয়েছেন। ২০০৯ সালে তেলেগু ছবি ‘ফিটিং মাস্টার’ ছবিতে ডেবিউ করেন, এর পরের বছরই কন্নড় ছবি ‘শৌর্য’তে অভিনয় করেন মাদালাসা। এরপর আর তাকে পিছনে ফিরে তাকাতে হয়নি। তেলেগু ও কন্নড় ভাষার পাশাপাশি হিন্দি, তামিল, পঞ্জাবি এবং জার্মান ভাষার ছবিতেও কাজ করছেন।

দৈনিক বগুড়া