শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

মেসির বার্সেলোনায় থাকার সম্ভাবনা কম: মেসির বাবা

মেসির বার্সেলোনায় থাকার সম্ভাবনা কম: মেসির বাবা

বার্সেলোনার প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তোমেউয়ের সঙ্গে আলোচনা করতে বুধবার সকালে স্পেন এসেছেন লিওনেল মেসির এজেন্ট ও বাবা হোর্হে মেসি। বাংলাদেশ সময় রাত ১১টায় দুই পক্ষের আলোচনায় বসার কথা। তবে এর আগে হোর্হে জানিয়েছেন, মেসির বার্সেলোনায় থাকার সম্ভাবনা খুব কম। 

বার্সেলোনায় না থাকলে মেসির ম্যানচেস্টার সিটিতে যাওয়ার সম্ভাবনাই বেশি। এর আগে গুঞ্জন উঠেছে, সিটি কোচ পেপ গার্দিওলার সঙ্গে যোগাযোগ করেছেন মেসি। তবে এসব মিথ্যা বলে উড়িয়ে দিয়েছেন হোর্হে। 

সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে মেসির বাবা বলেন, বার্সেলোনায় মেসির ভবিষ্যৎ? এটা নিয়ে কথা বলা কঠিন। তবে এখন ওর এখানে থাকতে অসুবিধা হবে। 

এছাড়া মেসির ম্যানসিটিতে যাওয়ার গুঞ্জনের ব্যাপারে হোর্হে বলেন, আমি পেপের সঙ্গে কথা বলিনি। সিটির সঙ্গে এখনো কিছুই নেই।

মেসি তার পুরো ক্যারিয়ারই ক্যাম্প ন্যুতে কাটিয়েছেন। এরইমধ্যে তিনি নিজেকে বার্সার ইতিহাসের সেরা খেলোয়াড় হিসেবে প্রতিষ্ঠিত করেছেন।

মেসিকে কোনোভাবেই ছাড়তে চায় না বার্সেলোনা। সময়ের সেরা এই ফুটবলারের সঙ্গে ২০২২ সাল পর্যন্ত চুক্তির মেয়াদ বাড়াতে চায় তারা। অন্যদিকে চুক্তির এখনো এক বছর বাকি থাকলেও এখনই দল ছাড়তে চান লিও।

সোমবার রোনাল্ড কোম্যানের অধীনে প্রাক-মৌসুম অনুশীলনের প্রথম দিনে রিপোর্ট করেননি মেসি। এর আগেরদিন দলের সবার কোভিড-১৯ টেস্ট করা হয়। সেখানেও অনুপস্থিত ছিলেন বার্সা অধিনায়ক। 

মূলত রিলিজ ক্লজ নিয়েই সমস্যা বেঁধেছে। বার্সেলোনার দাবি, মেসি ক্লাব ছাড়তে চাইলে তাকে বাই আউট ক্লজের ৭০০ মিলিয়ন ইউরো দিতে হবে। অন্যদিকে মেসির দাবি, শর্ত অনুযায়ী তিনি ফ্রি-তে যেকোনো ক্লাবে যেতে পারবেন।

২০১৭ সালে মেসির সঙ্গে শেষবারের মতো চুক্তি নবায়ন করেছিল বার্সা। সেসময় শর্ত ছিল, তিনি চাইলে প্রতি মৌসুম শেষেই ক্লাব ছাড়তে পারবেন। তবে এ ইচ্ছাটা মৌসুম শেষ হওয়ার ২০ দিন আগে জানাতে হবে। সেটা না করলে নতুন মৌসুমের জন্য ফের কাতালান ক্লাবটির সঙ্গে চুক্তিবদ্ধ হবেন আর্জেন্টাইন তারকা। 

নতুন মৌসুমের আগে ক্লাব ছাড়ার ইচ্ছা প্রকাশ করে মেসি দাবি করেছেন, করোনাভাইরাস মহামারির কারণে এই মৌসুম শেষের সময়সীমা পিছিয়ে গেছে। ৩১ আগস্ট চলতি মৌসুম শেষ হয়েছে এবং এর আগেই তিনি ক্লাব ছাড়ার কথা জানিয়েছেন। কিন্তু তার দাবি উড়িয়ে দিয়েছে বার্সা ম্যানেজমেন্ট। কাতালান ক্লাবের দাবি, গত জুনেই মেসির ক্লাব ছাড়ার আবেদনের সময়সীমা পেরিয়েছে। 

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

এবার উত্তরবঙ্গের মহাসড়কে ঈদযাত্রা হবে স্বস্তির!
বগুড়ায় পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ায় দাম কমেছে পেঁয়াজ ও কাঁচা মরিচের
বগুড়ার বিখ্যাত সাদা সেমাই তৈরিতে ব্যস্ত কারিগর
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু
গাবতলীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা পালিত
শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শুরু