শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

লায়ন্স ক্লাব অব বগুড়া মহাস্থানের মাস্ক ও লিফলেট বিতরণ

লায়ন্স ক্লাব অব বগুড়া মহাস্থানের মাস্ক ও লিফলেট বিতরণ

অদ্য সোমবার ৭ সেপ্টেম্বর সকালে বগুড়া শহরের ঐতিহাসিক সাতমাথায় ‘লায়ন্স ক্লাব অব বগুড়া মহাস্থান’র উদ্যোগে ক্লাবের চাটার্ড প্রেসিডেন্ট ও রিজিয়ন চেয়ারপার্সন লায়ন আতিকুর রহমান মিঠুর সভাপতিত্বে মাস্ক ও করোনা সচেতনতা লিফলেট বিতরণ করা হয়।

মাস্ক ও করোনা সচেতনতা লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব অব বগুড়ার রিজিয়ন চেয়ারপার্সন (ক্লাবস) লায়ন এম.এ মান্নান, লায়ন্স ক্লাব অব বগুড়ার মহাস্থান’র সেক্রেটারী জিল্লুর রহমান শামীম, ভাইস প্রেসিডেন্ট শহিদুল ইসলাম কাজল, মঞ্জুর আলম, ট্রেজারার রবিউল আলম অশ্রু, ডিরেক্টর শাহান বারী, রোকনুজ্জামান মুন্সি, নাজমুল কাদির শিপন, টেইল টুইস্টার রেজওয়ান আলী রানা, মেম্বার আব্দুল খালেক, মীর আব্দুর রাজ্জাক, হাসিবুর রহমান শুভ্র, বাবু বসুধা, আব্দুস সালাম মানিক, জাকিউল হক জীবন, শেখ মাসুকুর রহমান শিহাব উপস্থিত ছিলেন।

মাননীয় গর্ভণর কামরুন নাহার পিএমজেএফ,জেলা ৩১৫ এ২ এর “জ্ঞানেই মুক্তি” স্লোগানে কার্যক্রমের অংশ। মাস্ক বিতরণে পৃষ্টপোষকতা করেছেন লায়ন মহসিন ইমাম চৌধুরী পিএমজেএফ, ক্যাবিনেট ট্রেজারার এবং চাটার্ড প্রেসিডেন্ট লায়ন্স ক্লাব অব ঢাকা ওয়েসিস গার্ডেন, কেবিনেট সেক্রেটারী লায়ন মোঃ আনিসুর রহমান খান এমজেএফ, নর্থ বেঙ্গল কো-অর্ডিনেটর ও রিজিয়ন চেয়ারপার্সন হেড কোয়াটার লায়ন খন্দকার কামরুল হাসান এমজেএফ।

বগুড়া শহরের সাতমাথা ও আশপাশের এলাকায় দিনমজুর রিক্সাচালক ও দরিদ্রদেও মাঝে মাস্ক ও করোনা সচেতনতা লিফলেট বিতরণ করা হয়। মঙ্গলবার ৮ সেপ্টেম্বর’২০ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপন কর্মসূচি ও মাস্ক বিতরণ করা হবে।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই