শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শাকিবের জন্য যা করলেন কলকাতার নায়িকা দর্শনা

শাকিবের জন্য যা করলেন কলকাতার নায়িকা দর্শনা

টলিউডের সম্ভাবনাময়ী চিত্রনায়িকা দর্শনা বণিক। গণ্ডি পেরিয়ে বাংলাদেশে সিনেমাতেও অভিনয় করেছেন। সম্প্রতি শেষ করেছেন সুপারস্টার শাকিব খানের বিপরীতে ‘অন্তরাত্মা’ সিনেমার কাজ।

মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করে ওপার বাংলা কাঁপাচ্ছেন এ লাস্যময়ী নায়িকা। থিতু হয়েছেন চলচ্চিত্রে। প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে স্টাইল ও ছক ভাঙা অভিনয় দিয়ে নিজের জায়গাটা পাকিয়ে নিয়েছেন তিনি। টলি অভিনেত্রী দর্শনা বণিক বরাবরই গত বাঁধা ছক থেকে বেরিয়ে নিজের মত করে স্টাইলকে বেছে নিয়েছেন।

এদিকে শাকিব খানের সঙ্গে ‘অন্তরাত্মা’ সিনেমার কাজ নিয়ে তিনি বলেন, শাকিব খান কাজ নিয়ে খুবই সিরিয়াস, নিবেদিত অভিনেতা। খুবই মেধাবী। সিনেমা নিয়ে ওর মধ্যে যে উৎসাহ দেখেছি তা আমাকে অবাক করেছে। কাজের বাইরে শাকিবের সঙ্গে বেশ কিছু সিনেমা, সিস্টেম, রাজনীতি এসব নিয়ে কথা হয়েছে। আর নেতিবাচক আমরা যে ফিল্ডে কাজ করি সেখানে মানুষের ভালো দিকটাই জানতে পারি।

দর্শনা আরো বলেন, শাকিব খানের নেতিবাচক দিক জানতে হলে তার সঙ্গে আরো গভীরভাবে মিশতে হতো। অনেক দিনের বন্ধুত্ব বা সম্পর্কের প্রয়োজন হয় সেক্ষেত্রে। আমার তো এটা শাকিবের সঙ্গে প্রথম ছবি ছিল। এখানে আমি কি করে ওর কোনো নেতিবাচক দিক বলবো! তবে এটা সত্য শাকিব খান এবং গল্পের কারণেই ‘অন্তরাত্মা’ সিনেমার কাজটি করেছি। এখানে পারিশ্রমিকের কোন প্রশ্নই উঠে না।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই