শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শাজাহানপুরে ফুটবল ফাইনাল ম্যাচের উদ্বোধন করলেন মজনু

শাজাহানপুরে ফুটবল ফাইনাল ম্যাচের উদ্বোধন করলেন মজনু

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে বগুড়ার শাজাহানপুরে দেড়মাস ব্যাপি ফুটবল টুর্নামেণ্টের আয়োজন করেছিল দূরন্ত ছাত্র সংঘ। শুক্রবার বিকেলে প্রায় ২৫ হাজার ফুটবল প্রেমী দর্শকদের মাতিয়েছিল এই টুর্নামেণ্টের ফাইনাল ম্যাচ। ম্যাচের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগ সভাপতি মজিবর রহমান মজনু। টুর্নামেণ্টের প্রধান পৃষ্ঠপোষক ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ভিপি সাজেদুর রহমান সাহিন।
ফাইনাল ম্যাচে ডোগলাপাড়া সোনালী অতীত ক্লাবকে ১-০ গোলে হারিয়ে ডোমনপুকুর হিন্দুপাড়া সোনার বাংলা ক্লাব চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। পুরস্কার হিসেব চ্যাম্পিয়ন দলকে দেয়া হয় একটি ষাড় মহিষ এবং রানার্স আপ দলকে দেয়া হয় একটি ষাড় গরু।
দূরন্ত ছাত্র সংঘের প্রধান উপদেষ্টা ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক নূরুজ্জামানের সভাপতিত্বে এবং দুরন্ত ছাত্র সংঘের সভাপতি হামিদুর রহমান ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবুর যৌথ সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি ছিলেন পুলিশ ইন্সপেক্টর তাজমিলুর রহমান, জেলা আওয়ামীলীগ সদস্য আব্দুল্লাহ্ আল ফারুক, আলমগীর হোসেন স্বপন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি একেএম জিয়াউল হক জুয়েল প্রমুখ।

উল্লেখ্য, গত ২২ ডিসেম্বর ফুটবল টুর্নামেণ্টের উদ্বোধন করা হয়। দেড় মাস ব্যাপি অনুষ্ঠিত টুর্নামেণ্টে উপজেলার ১৬টি দল অংশ নেয়। টুর্নামেণ্টকে ঘিরে পুরো উপজেলায় ক্রীড়া সংগঠনগুলো ফুটবল অনুশীলনে মনযোগী হয়ে ওঠে। পাশাপাশি ফুটবল প্রেমী দর্শকরাও মেতে উঠেন ফুটবলে। সাজাপুর দারিকামারী পাড়া ফসল শূন্য ধান ক্ষেতে অনুষ্ঠিত প্রতিটি ম্যাচে দেখা গেছে দর্শকদের উপচে পড়া ভিড়।

দৈনিক বগুড়া