বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

শাজাহানপুরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত

শাজাহানপুরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত

বগুড়ার শাজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়নে বন্যাপ্লাবিত এলাকায় নগর দীপ্ত শিখা স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যবৃন্দ ও শুভাকাঙ্খীদের উপস্থিতিতে বন্যার্তদের মাঝে মুড়ি,চিনি,মশুর ডাল বিতরণ করা হয়।

নগর দীপ্ত শিখা স্বেচ্ছাসেবী সংগঠনের সাধারণ সম্পাদক জনাব,মোঃরাসেল অাহম্মেদের সভাপতিত্বে, উক্ত ত্রাণ বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের চেয়ারম্যান জনাব,মোঃমনিরুজ্জামান সুমন,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আলিম ও অাশিকুর রহমান সহ সম্মানিত সদস্যবৃন্দ।

নগর দীপ্ত শিখা স্বেচ্ছাসেবী সংগঠনের সাধারণ সম্পাদক জনাব,মোঃরাসেল অাহম্মেদ তার একান্ত সাক্ষাৎকারে বলেন,গত ৮ই অক্টোবরের মতো ১৩ই অক্টোবর পুনরায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয় এবং তাদের এই ত্রাণ বিতরণ কর্মসূচি অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। বন্যায় মানুষের ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে,যেহেতু এই এলাকার বেশীরভাগ মানুষই কৃষি কাজ করে জীবিকা নির্বাহ করে।তাই তারা বন্যার কারনে খুবই কষ্টে জীবনযাপন করছে,তাই তাদের মুখে একটু হাঁসি ফোটাতে তাদের সংগঠনের পক্ষ থেকে এই ক্ষুদ্র ত্রাণ বিতরণে একটু হলেও তারা খুশি হবে।

অাগামীতে বৃহৎ আকারে মানব কল্যাণে কর্মসূচি সফল করার জন্য তিনি সমাজের গণমান্য ব্যক্তিবর্গ,বিত্তবান,জনপ্রতিনিধি,মিডিয়া,প্রশাসনসহ সকলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন। নগর দীপ্ত শিখা স্বেচ্ছাসেবী সংগঠনের চেয়ারম্যান জনাব,মোঃমনিরুজ্জামান সুমন তার একান্ত সাক্ষাৎকারে বলেন,নগর দীপ্ত শিখা স্বেচ্ছাসেবী সংগঠন বন্যার্তদের পাশে অাছে এবং অাগামীতেও থাকবে।তাদের সংগঠনকে সবাই সহযোগিতা করলে তারা আরো ভালো কিছু করবো বলে আমাদের প্রতিনিধিকে নিশ্চিত করেছেন।

আমরুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব,আসাদুজ্জামান অটল তার একান্ত সাক্ষাৎকারে বলেন,নগর দীপ্ত শিখার তরুণ স্বেচ্ছাসেবকদের উদ্দ্যোগে এমন কর্মসূচি অবশ্যই প্রশংসনীয়। এজন্য তিনি নগর দীপ্ত শিখা স্বেচ্ছাসেবী সংগঠনের শুভাকাঙ্খী ও সদস্যবৃন্দকে অসংখ্য ধন্যবাদ জানান।পাশাপাশি তিনি সমাজের বিত্তবান ও সামর্থ্যবান ব্যক্তিদের নগর দীপ্ত শিখা স্বেচ্ছাসেবী সংগঠনের পাশে দাঁড়ানোর আহব্বান জানান।

এদিকে নগর দীপ্ত শিখা স্বেচ্ছাসেবী সংগঠনের চেয়ারম্যান মোঃমনিরুজ্জামান সুমন ও সাধারণ সম্পাদক মোঃরাসেল অাহম্মেদ এক যৌথ বিবৃতিতে বলেছেন,কুড়িগ্রাম পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী ও আমরুল ইউনিয়নের কৃতি সন্তান জনাব,প্রকৌশলী মোঃ আরিফুল ইসলাম সাগরসহ যেসকল সম্মানিত শুভাকাঙ্খী ও সদস্যবৃন্দ শ্রম ও আর্থিক ভাবে সহযোগিতা করেছেন তাদের প্রতি অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।সেই সাথে তাদের সংগঠনের বিভিন্ন জনবান্ধন এবং মানবতার কল্যাণে কর্মসূচিগুলো বিভিন্ন মিডিয়াতে প্রকাশ করার জন্য গণমাধ্যমকর্মীদের অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

উক্ত ত্রাণ বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন,সংগঠনের চেয়ারম্যান মোঃমনিরুজ্জামান সুমন,সাধারণ সম্পাদক মোঃ রাসেল অাহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আলিম, আশিকুর রহমান,তাসনীন অাহম্মেদ তামিম,মাহমুদুল হাসান রিপন,সোহেল রানা,হাসান জোয়ারদার,রুহুল অামিন,সাব্বির জোয়ারদার,মোহাব্বেস রহিম,মোঃজাকারিয়া,রিফাত হাসান,নাহিদ,সাব্বির,হাসান মাহমুদ,সাদিক শাহ,সাইখসহ আরো অনেকে। উল্লেখ্য এর আগে গত ০৮ অক্টোবর,২০২০ ইং তারিখেও নগর দীপ্ত শিখা স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্দ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছিল।

দৈনিক বগুড়া