মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

শাজাহানপুরে ২৬ রোগী পেল ১১ লাখ ৮০ হাজার টাকার চেক

শাজাহানপুরে ২৬ রোগী পেল ১১ লাখ ৮০ হাজার টাকার চেক

বগুড়া শাজাহানপুর উপজেলায়   দূরারোগ্য রোগে আক্রান্ত ২৬ রোগীর মাঝে ১১ লাখ ৮০ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়েছে। যারা বিভিন্ন কঠিন রোগে আক্রান্ত এবং চিকিৎসা করার সামর্থ্য নেই তাদের সরকারিভাবে প্রতি বছর এই আর্থিক সহযোগিতা করে থাকে সমাজসেবা অধিদপ্তর।

বৃহস্পতিবার উপজেলা পরিষদ  হলরুমে আনুষ্ঠানিকভাবে সুবিধাভোগীদের হাতে এ চেক তুলে দেয়া হয়। প্রধান মন্ত্রীর বিশেষ কর্মসূচির আওতায় সমাজ সেবা অধিদপ্তরের আয়জনে চেক বিতরণ  অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন  উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু।

এ সময়  বিশেষ  উপজেলা ভাইস চেয়ারম্যান ভিপি এম সুলতান আহম্মেদ, মহিলা ভাইস চেয়ারম্যান হেফাজত আরা মিরা, সহকারি কমিশনার (ভূমি)  আশিক খান, উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা. মোতারব হোসেন, সমাজ সেবা কর্মকর্তা আ: আলিম, বিভিন্ন উনিয়নের চেয়ারম্যান ও সরকারি কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সমাজসেবা অফিস সূত্রে  জানা যায়, সমাজ সেবা অধিদপ্তরের বাস্তবায়ন মাধ্যমে ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, ষ্ট্রোকে প্যারালাইজ্ড,জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত হতদরিদ্র ২৩ জন রোগী কে ৫০ হাজার ও নিউরো ডেভেলপমেন্ট ৩ জন প্রতিবন্ধী কে ১০  হাজার টাকা দেওয়া হচ্ছে।

দৈনিক বগুড়া