শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

শিক্ষার্থীদের জন্য সর্বোচ্চ অর্থ ব্যয় করছে সরকার- রবিন খান

শিক্ষার্থীদের জন্য সর্বোচ্চ অর্থ ব্যয় করছে সরকার- রবিন খান

বগুড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও গাবতলী উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন বলেছেন, সোনার বাংলা গঠনে জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

শিক্ষার্থীদেরকে আধুনিক শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে শিক্ষাখাতে সর্বোচ্চ অর্থ ব্যয় করছে সরকার। দেশের প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানে নতুন নতুন বহুতল ভবন নির্মাণ করছেন বর্তমান আওয়ামী লীগ সরকার।

উন্নত রাষ্ট্র গঠনে বাংলাদেশ আওয়ামী লীগের পতাকাতলে সকলকে ঐক্যবদ্ধ হবার আহবান জানান তিনি। বুধবার বগুড়ার গাবতলী পাইলট হাইস্কুলে দুই কোটি ২০লাখ টাকা ব্যয়ে নবনির্মিত চারতলা একাডেমিক ভবন সম্প্রসারণ কাজের আনুষ্ঠানিকভাবে উদ্বোধনকালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

এ সময় উপস্থিত ছিলেন ইউএনও মোছাঃ রওনক জাহান, এ্যাসিল্যান্ড সালমা আক্তার, উপজেলা আ’লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ও স্কুল কমিটির সভাপতি আব্দুস সালাম ভূলন, সাধারণ সম্পাদক আঃ রাজ্জাক মিলু, উপজেলা ভাইস চেয়ারম্যান রেকসেনা জালাল, প্রধান শিক্ষক এমদাদুল হক, উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক আঃ গফুর, জাহাঙ্গীর আলম, মিজানুর রহমান মিজান, সাংগঠনিক সম্পাদক মোমিনুল হক শিলু, লতিফুল বারী মিন্টু।

জিয়াউর রহমান জুয়েল, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার খাজা নাজিমুদ্দিন, বিশিষ্ট ঠিকাদার এমরান হোসেন রিবন, ইউপি চেয়ারম্যান আঃ মতিন মিঠু, আমিনুল ইসলাম, সেকেন্দার আলী, সাব ঠিকাদার মেজবাউল হক জুলুসহ দলীয় নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের অর্থায়নে এবং বগুড়া শিক্ষা প্রকৌশল অধিদপ্তর বাস্তবায়নে ভবনটি নির্মিত হয়। কাজটি শুরু করা হয় ২০১৯সালের আগষ্টে এবং সম্পন্ন হয় ২০২০সালের সেপ্টেম্বরে। নির্মিত এই চারতলা ভবনে মোট ১২টি শ্রেণিকক্ষ এবং ৪টি টয়লেট রয়েছে। কাজটি সম্পন্ন করেন ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স সাজেদা এন্ড আতাহার এন্টার প্রাইজ।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই