বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শিবগঞ্জে সম্মেলন সফল করতে আ. লীগের বিশেষ বর্ধিত সভা

শিবগঞ্জে সম্মেলন সফল করতে আ. লীগের বিশেষ বর্ধিত সভা

আগামী ১৮ ডিসেম্বর বগুড়ার শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন সফল করতে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে উপজেলা সদরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স কমিউনিটি সেন্টারে এই সভা অনুষ্ঠিত হয়। টানা আট বছর পর এই সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সভায় সভাপতিত্ব করেন শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক।

বর্ধিত সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তা, জেলা আওয়ামী লীগ নেতা ও পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, আওয়ামী লীগ নেতা আকরাম হোসেন, এম এ লতিফ, মাস্টার হাবিবুল আলম, এমদাদুল হক এমমাদ, ইঞ্জিনিয়ার আব্দুল মান্নান, রেজাউল করিম চঞ্চল, জেলা পরিষদের সদস্য আবদুল করিম, মারুফ রহমান মঞ্জু, ভাইস চেয়ারম্যান রেজ্জাকুল ইসলাম রাজু, পৌর আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আমিনুল হক দুদু ও শামছুল ইসলাম মোল্লা। 

আগামী ১৮ ডিসেম্বর শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন সফল করার লক্ষ্যে ইউনিয়ন, পৌরসভা ও ওয়ার্ড পর্যায়ে নেতা কর্মীদেরকে সুসংগঠিত করে সম্মেলনকে সফল করার লক্ষ্যে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়। আগামী ৩০ নভেম্বরের মধ্যে উপজেলার ১২টি ইউনিয়ন ও ১ টি পৌরষবার ওর্য়াড কমিটির সম্মেলন সম্পন্ন করার সিদ্ধান্ত বর্ধিত সভায় ১২টি ইউনিয়নের সভাপতি, সাধারণ সম্পাদকসহ থানা পর্যায়ের  আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা বক্তব্য রাখেন।

দৈনিক বগুড়া