শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

শিবগঞ্জে ৯৯৯ ফােন কলে পুলিশ কর্তৃক চুরিকৃত ইজি বাইক উদ্ধারঃ আটক ২

শিবগঞ্জে ৯৯৯ ফােন কলে পুলিশ কর্তৃক চুরিকৃত ইজি বাইক উদ্ধারঃ আটক ২

বগুড়ার শিবগঞ্জে ইজি বাইক চুরি করে পালানাের সময় ৯৯৯ এর ফােন করার পরই ইজি বাইক উদ্ধার, চুরির সঙ্গে জড়িত থাকার অপরাধে ২ জন কে আটক করেছে শিবগঞ্জ থানা পুলিশ।

জানা যায়, পার্শ্ববর্তী জয়পুরহাট জেলার কালাই থানার পুনট গ্রামের শ্রী নিবারণ চদ্র মাহÍ এর ছেলে নিখিল চদ্র মাহÍ (২৭) গত ২৯ এপ্রিল পুনট বাজারে অব¯ান করার সময় ২জন যাত্রী বেশী চাের তাকে শিবগঞ্জ পৌছে দেওয়ার জন্য ১ শত ৫৫ টাকায় ইজি বাইক ভাড়া করে। নিখিল ২জন যাত্রী নিয়ে শিবগঞ্জ পৌর এলাকার অর্জুনপুর ব্রীজ এর নিকট পৌছিলে পূর্বের ২ জন যাত্রীর পরিচিত আরাে ২ জন যাত্রী তার ইজি বাইকে উঠে মােকামতলা দিকে নিয়ে যেতে বলে।

এক পর্যায়ে রাত সাড়ে ৮টায় বড়াবালা গ্রামের মাজারের পূর্ব পার্শ্বে ইজি বাইক চালক নিখিল কে পার্শ্ববর্তী কলা বাগানে নিয়ে গিয়ে বেধরক ভাবে মারপিট করে হাত পা বেঁধে রেখে ইজি বাইক নিয়ে যাত্রী বেশী ৪জন যাত্রী মােকামতলার দিকে পালিয়ে যেতে থাকে। ওই সময় রাস্তার পাশ দিয়ে এক মৌটর সাইকেল আরােহী নিখিলকে দেখতে পায় এবং তার হাত পায়ের বাঁধন খুলে দেয়। এসময় নিখিল, মোটর সাইকেল আরােহীকে ইজি বাইক চুরির সম্পর্কে জানান।

ওই সময় ৯৯৯ ফােন করলে শিবগঞ্জ থানা পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে শিবগঞ্জ-মােকামতলা সড়কের ভাগকালা এলাকার এরফানের গােডাউনের পাশ থেকে ইজি বাইক উদ্ধার করে। এসময় পুলিশ ২ জন কে আটক করলেও অপর ২জন পালিয়ে যেতে সক্ষম হয়। আটককৃতরা হচ্ছে, শিবগঞ্জ থানার জগনাথপুর গ্রামের মৃত: নাজির আকন্দ এর ছেলে মানু মিয়া (৩০) ও একই গ্রামের আবুল হােসেন এর ছেলে বেলাল হােসেন (২১)। এ ব্যাপারে শিবগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদÍ) হরিদাস মন্ডল বলেন, ৯৯৯ এর ফােন করার সঙ্গে সঙ্গে পুলিশ অভিযান চালিয়ে চুরিকৃত ইজি বাইক উদ্ধার করা হয়েছে, এর সাথে জড়িত ২জন চােরকে আটক করা হয়েছে। মামলার পলাতক আসামীদের কে আটক করার জন্য পুলিশ তৎপর রয়েছে।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই