শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

‘শেখ হাসিনার জন্য দেশের মানুষ শান্তিতে বসবাস করতে পারে’

‘শেখ হাসিনার জন্য দেশের মানুষ শান্তিতে বসবাস করতে পারে’

আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেছেন, শেখ হাসিনা মানুষের পাশে থেকে জীবন বাজি রেখে দেশের জন্য রাজনীতি করেন। তিনি আছেন বলেই বাংলাদেশের মানুষ শান্তিতে বসবাস করতে পারে।

শনিবার ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপকালে দেশব্যাপী স্বাধীনতাবিরোধীদের ধ্বংসাত্নাক তাণ্ডবের প্রতিবাদে আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন। 

নির্মল রঞ্জন গুহ বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আছেন বলেই বাংলাদেশের মানুষ শান্তিতে বসবাস করতে পারে। শেখ হাসিনার হাতে দেশ পরিচালনার দায়িত্ব আছেন বলেই বাংলাদেশের মানুষের ভাগ্য পরিবর্তন হয়েছে। বিশ্বের কাছেও বাংলাদেশ মর্যাদায় আসীন হয়েছে।

তিনি আরো বলেন, মানুষ ও ধর্মের জন্য যারা রাজনীতি করে তারা কখনো দেশের মানুষের ক্ষতি করতে পারে না। ধর্মের নামে অপশক্তিতে রূপ নিয়েছে এমন কোনো দল বাংলাদেশে রাজনীতি করতে পারবে না। শেখ হাসিনার নেতৃত্বে স্বেচ্ছাসেবকলীগ মাঠে আছে। যারা দেশের মধ্যে অস্থিতিশীল পরিস্থিতিতে সৃষ্টি করতে চায় তাদের প্রতিহত করা হবে। হরতালের নামে যদি কোনো অরাজকতা সৃষ্টি করা হয় তাহলে স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মী মাঠে থেকে দাত ভাঙা জবাব দেবে। বিএনপি-জামায়াতের আগামীকালের হরতাল প্রতিরোধ করতে সারাদেশে বিকেল তিনটায় সমাবেশ করার ঘোষণা করছি। 

স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন, বঙ্গবন্ধু নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছে। সেই স্বাধীনতার সুবর্ণজয়ন্তী যখন পালন করা হচ্ছে তখন মুক্তিযুদ্ধের পরাজিত শক্তি দেশের মধ্যে আবারো ষড়যন্ত্র শুরু করেছে। বিএনপি স্বাধীনতার পরাজিত শক্তি মূল মদদপুষ্ট ।  

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর উদযাপনের বছরে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। দেশের জনগণ ভালো থাকুক বিশ্বের কাছে মাথা উঁচু করে মর্যাদা নিয়ে বাঁচুক একটি দল চায় না। তারা দেশের মধ্যে অস্থিতিশীল পরিস্থিতিতে সৃষ্টি করে পাকিস্তানের ভাবধারা কায়েম করতে চায়।

সমাবেশ শেষে স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করে। মিছিলটি বঙ্গবন্ধু এভিনিউ থেকে শুরু হয়ে জাতীয় স্টেডিয়াম বায়তুল মোকাররম ও জিপিও হয়ে মিছিলটি শেষ হয়। বিক্ষোভ মিছিল ও সমাবেশে মহানগর  দক্ষিণের বিভিন্ন ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের শতশত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

এবার উত্তরবঙ্গের মহাসড়কে ঈদযাত্রা হবে স্বস্তির!
বগুড়ায় পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ায় দাম কমেছে পেঁয়াজ ও কাঁচা মরিচের
বগুড়ার বিখ্যাত সাদা সেমাই তৈরিতে ব্যস্ত কারিগর
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু
গাবতলীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা পালিত
শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শুরু