মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

শেরপুর উপজেলায় লক ডাউন কার্যকর করতে উপজেলা প্রশাসনের অভিযান

শেরপুর উপজেলায় লক ডাউন কার্যকর করতে উপজেলা প্রশাসনের অভিযান

শেরপুর উপজেলায় লক ডাউন কার্যকর করতে উপজেলা প্রশাসনের অভিযানে ১০ কে জরিমানা করা হয়েছে। শেরপুর উপজেলার মির্জাপুর বাজার , শেরুয়া বটতলা, ছোনকা বাজার, ছোনকা কলেজ রোড় ও সীমাবাড়ী এলাকায় সামাজিক দূরত্ব নিশ্চিত করতে ও বিভিন্ন জেলা থেকে আগত ব্যক্তিদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। উক্ত অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মোঃ লিয়াকত আলী সেখ। এসময় তিনি সরকারি বিধিনিষেধ অমান্য করায় বিভিন্ন আইনে ৫ জনকে মোট ৮৫০০ টাকা জরিমানা করেন। এছাড়া তিনি দেশের বিভিন্ন জেলা বিশেষ করে ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদী থেকে আগত কয়েকজন ব্যক্তির হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করেন এবং তাদেরকে হোম কোয়ারেন্টাইনের বিধিনিষেধ মেনে চলার নির্দেশনা দেন।

অপরদিকে,সরকারি বিধিনিষেধ অমান্য করায় সকাল ৯ টা থেকে রাত ৮.৩০ পর্যন্ত উপজেলার শেরুয়া বটতলা, ব্রাক বটতলা, জামাইল হাট, পাচদেউলি, তালতা, রানীর হাট, মহিপুর বাজার, মহিপুর কলোনী, বনমরিচা, দশমাইল এলাকায় ৫ জনকে ৩৭০০ টাকা জরিমানা করেন সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব জামশেদ আলাম রানা। এছাড়া তিনি গাড়ীদহ ইউনিয়নে দেশের বিভিন্ন জেলা থেকে আগত কয়েকজনের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করেন এবং তাদেরকে বাড়ির বাইরে না আসার জন্য অনুরোধ করেন।
এ প্রসঙ্গে সহকারী কমিশনার ভূমি মো. জামশেদ আলামের সাথে কথা বললে তিনি বলেন, আমাদের এই কার্যক্রম বিকাল ৪ টা থেকে শুরু হবে। তাই সবাই কে ঘরে থাকার নির্দেশ দেয় এই কর্মকর্তা।

এব্যাপারে শেরপুর উপজেলা নির্বাহী অফিসার লিয়াকত আলী সেখ বলেন, আজ থেকে কোন জেলার মানুষ এই জেলায় প্রবেশ করতে পারবে না। আবার এই জেলার মানুষ অন্য কোন জেলাই জেতে পারবে। লকডাউন জারা মানবে না তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই