শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শেরপুরে ক্ষুদ্র নৃ-গোষ্টিদের মাঝে শিক্ষাবৃত্তি বাই-সাইকেল বিতরণ

শেরপুরে ক্ষুদ্র নৃ-গোষ্টিদের মাঝে শিক্ষাবৃত্তি বাই-সাইকেল বিতরণ

প্রধানমন্ত্রীর কার্যালয় হতে ক্ষুদ্র নৃ-গোষ্টি সম্প্রদায়ের জীবনমান উন্নয়নে ‘‘বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা’’ শীর্ষক কর্মসূচীর আওতায় ২০১৯-২০ অর্থ বছরে শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি, স্বাস্থ্য ও শিক্ষা উপকরণ, বাই-সাইকেল, ক্রীড়া ও সাংস্কৃতিক সহ বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়েছে।

১৩ জুন শনিবার সকাল ১১টায় শেরপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা চত্ত্বর এসব সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় শেরপুর পৌর মেয়র আব্দুস সাত্তার, উপজেলা নির্বাহী কর্মকর্তা লিয়াকত আলী সেখ , উপজেলা সহকারি কমিশনার(ভূমি) জামশেদ আলাম রানা, জনপ্রশাসন পদকপ্রাপ্ত উপজেলা ভেটেরিনারী সার্জন ডা. মো. রায়হান পিএএ, উপজেলা ভাইস-চেয়ারম্যান আলহাজ্ব শাহ জামাল সিরাজী, সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক আলহাজ্ব মুন্সী সাইফুল বারী ডাবলু, উপজেলা শিক্ষা কর্মকর্তা মীনা পারভীন, মহিলা বিষয়ক কর্মকর্তা সুবীর পাল, যুব উন্নয়ন কর্মকর্তা বিজয় চন্দ্র দাস, উপজেলা প্রেসক্লাবের সভাপতি দীপক কুমার সরকার, উপজেলা আদিবাসি নেতা শ্রী কান্ত মাহাতো, বাসুদেব রায়, আনন্দ মাহাতো সহ অন্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপজেলার ক্ষুদ্র নৃ গোষ্টির, মাধ্যমিক পর্যায়ের ৩০জন শিক্ষার্থীকে বাই-সাইকেল, প্রাক-প্রাথমিক ও উচ্চ মাধ্যমিকের ২’শ শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ, ১’শ জন শিক্ষার্থীকে স্বাস্থ্য উপকরণ বিতরণ করা হয়।

দৈনিক বগুড়া