শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শেরপুরে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন-২০২১’ সম্পন

শেরপুরে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন-২০২১’ সম্পন

বঙ্গবন্ধুর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বগুড়ার শেরপুরে অনুষ্ঠিত হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন ২০২১।
বগুড়া জেলা প্রশাসন ও শেরপুর উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায়, বাংলাদেশ সেনাবাহিনীর ১১ পদাতিক ডিভিশন বগুড়া এরিয়ার তত্ত্বাবধানে এবং ‘দি স্ট্রাইকিং টুয়েলভ্’ এর আয়োজনে বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকাল ১১টায় উপজেলার শেরপুর-ভবানীপুর রোড ব্রাক বটতলা থেকে শুরু হয়ে উপজেলার ভবানীপুর ইউনিয়নের বালেন্দা নামক স্থানে গিয়ে এই ডিজিটাল ম্যারাথন দৌড় প্রতিযোগিতা শেষ হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর-ধনুট নির্বাচনী এলাকার জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান এমপি, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মজিবর রহমান মজনু।  প্রধান অতিথি এবং বিশেষ অতিথির ম্যারাথন জার্সি পরিধান এর মাধ্যমে দৌড় প্রতিযোগিতার উদ্বোধন ঘোষণা করা হয়। শেরপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার, সাধারণ সম্পাদক আহসান হাবীব আম্বিয়া প্রমূখ। 

উল্লেখ্য, সুষ্ঠুভাবে দৌড় সম্পন্ন করার লক্ষ্যে নিরলসভাবে কাজ করেছেন শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিয়াকত আলী শেখ, ১১ পদাতিক ডিভিশনের ক্যাপ্টেন সাজিদ এবং তাঁর সহকর্মী এবং সেনা সদস্যরা, সহকারী কমিশনার (ভূমি) সাবরিনা শারমিন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা আমির হামজা,  ভেটেনারি সার্জন মো. রায়হান পিপিএ, শেরপুর থানার অফিসার ইনচার্জ শহীদুল ইসলাম শহীদ এবং অন্যান্য পুলিশ সদস্যগণ সহ আনসার এবং ভিডিপি সদস্যরা।  আয়োজিত ম্যারাথনে প্রস্তুত ছিল পাঁচ সদস্যবিশিষ্ট একটি মেডিকেল টিম ও ফায়ার সার্ভিস কর্মীরা।

এ প্রসঙ্গে শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিয়াকত আলী সেখ বলেন,  যদিও আমাদের লক্ষ্যমাত্রা ছিল ১২০০ জন।  কিন্তু অনলাইনে রেজিস্ট্রেশন করেছে ২১০০ জন।  বঙ্গবন্ধুর প্রতি ভালবাসা থেকেই লক্ষ্যমাত্রার চেয়েও বেশী মানুষ রেজিস্ট্রেশন করেছে বলে জানান ইউএনও।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই