মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৪ চৈত্র ১৪৩০

শেরপুরে মোটরসাইকেলে মাদক পাচার, আটক ৩

শেরপুরে মোটরসাইকেলে মাদক পাচার, আটক ৩

মোটরসাইকেলে রকমারি মাদক পাচারকালে বগুড়ার শেরপুরে আন্তঃজেলা তিন চোরাকারবারিকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। এসময় তাদের নিকট থেকে আমদানি নিষিদ্ধ ভারতীয় পঞ্চাশ বোতল ফেন্সিডিল ও চার কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

শুক্রবার  বিকেলে গ্রেপ্তারকৃতদের বগুড়ায় আদালতের হাজির করা হলে তাদেরকে কারাগারে পাঠানো হয়। এর আগে গত বৃহস্পতিবার (২০মে) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়া ‘ক’ অঞ্চলের সদস্যরা উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের গাঁড়ই নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়ক সংলগ্ন একটি খাবার হোটেলের সামনে এই অভিযান পরিচালনা করেন।

এসময় ঢাকাগামী দুইটি মোটরসাইকেলের গতিরোধ করে তাদের তল্লাশি করা হয়। একপর্যায়ে উক্ত পরিমান মাদকদ্রব্যসহ তিন চোরাকারবারিকে গ্রেপ্তার করা হয়।

তারা হলেন- দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার বৈ গ্রামের আব্দুল লতিফের ছেলে আতোয়ার রহমান (২৫), কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলার কৃষ্ণনন্দ বকসী গ্রামের নজরুল ইসলামের ছেলে লায়ন ইসলাম (২০) ও একই গ্রামের আমিনুল ইসলামের ছেলে শাহারিয়ার আরাফাত শিমুল (২১)।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম এই তথ্য নিশ্চিত করে জানান, বৈশি^ক মহামারী করোনা সংক্রমণ রোধে চলমান লকডাউনে দূরপাল্লার সব বাস বন্ধ রয়েছে। তাই প্রয়োজনে সাধারণ মানুষ বিভিন্ন যানবাহনে চলাচল করছেন। আর এই সুযোগ নিয়েছেন চোরাকারবারিরা।

এরই ধারাবাহিকতায় মোটরসাইকেল যোগে আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল ও গাঁজার চালান নিয়ে ঢাকায় যাচ্ছিলেন। বিষয়টি গোপনে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা জানতে পেরে অভিযান চালান।

সেইসঙ্গে উক্ত পরিমান মাদকদ্রব্যসহ তাদের গ্রেপ্তার করতেও সক্ষম হন। তাদেরকে থানায় সোপর্দ করা হলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুইটি মামলা নেওয়া হয়। অধিদপ্তরের উপ-পরিদর্শক রফিকুল ইসলাম বাদি হয়ে এসব মামলা দায়ের করেছেন বলে জানান তিনি।

দৈনিক বগুড়া

শিরোনাম:

তিন দিনের সফরে সুইডেনের রাজকন্যা ঢাকায়
সারিয়াকান্দিতে জাতির পিতার জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত
দুপুরের মধ্যে যেসব অঞ্চলে ধেয়ে আসছে ঝড়-বৃষ্টি
শেরপুরে ফিলিং স্টেশনে দুই লাখ টাকা জরিমানা; ২ জন আটক
সোনাতলায় রেল স্টেশনে উন্নয়নমূলক কর্মকাণ্ড নিয়ে মতবিনিময় সভা
সারিয়াকান্দিতে চায়না ম্যাজিক জাল ধ্বংস করলো উপজেলা প্রশাসন
বগুড়ার সান্তাহারে ফেন্সিডিলসহ মাদক কারবারি গ্রেপ্তার
বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে বগুড়ায় চিত্রাঙ্কন প্রতিযোগিতা
বগুড়ায় ৪৭ কোটির অধিক টাকা ব্যয়ে করতোয়া নদী পুন: খনন কাজ শুরু
গাবতলীতে উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত
বগুড়ার কাহালুতে রাস্তা কার্পেটিং কাজের উদ্বোধন
শাজাহানপুরে করতোয়া নদী পুন:খনন কাজের উদ্বোধন করেন নান্নু এমপি