শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

শেরপুরের ফুটবল প্রেমীদের প্রিয় মুখ এনামুলের ১ম মৃত্যুবার্ষিকী আজ

শেরপুরের ফুটবল প্রেমীদের প্রিয় মুখ এনামুলের ১ম মৃত্যুবার্ষিকী আজ

বগুড়ার শেরপুর উপজেলার ফুটবল প্রেমীদের প্রিয় মুখ এনামুল হকের ১ম মৃত্যুবার্ষিকী আজ।  ২০১৯ সালের (২১ জুন) এই দিনে হার্ট অ্যাটাক হলে তৎক্ষণাৎ তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  বগুড়া-শেরপুর উপজেলার বাগড়া বড়বাড়ীর ছেলে এনামুল উপজেলার স্বনামধন্য ফুটবল টিম বন্ধন এর অধিনায়ক ছিলেন। 
 
মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ কন্যা সন্তান, বাবা, মা ভাই বোনসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।  এনামুল হক বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন।  মরহুম এনামুল হকের মৃত্যুতে তার ছোট ভাই (জাতীয় প্রাথমিক শিক্ষা পদকপ্রাপ্ত) বগুড়া জেলা প্রাথমিক বিদ্যালয়ের বার বার নির্বাচিত শ্রেষ্ঠ সভাপতি মোঃ আব্দুল হালিম খোকন সকলের কাছে দোয়া চেয়েছেন।
 
অনুসন্ধানে জানা যায়, ১৯৯৭ সাল পর্যন্তও এ উপজেলায় ফুটবলের কোন দাপট ছিলনা।  ১৯৯৮ সালে সাইদুর রহমান, আব্দুল হালিম, এনামুল হক, আব্দুর রাজ্জাক, আব্দুল মতিন, স্বপন মাহমুদ, নিতাই, রেজভী, সায়েম সহ অনেকেই গড়ে তোলে বন্ধন ফুটবল ক্লাব।  
 
এ ব্যাপারে কথা হয় কিংবদন্তী ফুটবলার এনামুলের খেলার সাথী মোঃ মা্হ্ফুজুর রহমান, শাহ্ আলম বাবু এবং রেজভীর সাথে।  তারা বলেন, যান্ত্রিকতার এই যুগে সারাদেশের ন্যায় এ উপজেলার তরুন যুব সমাজ খেলা ছেড়ে ধ্বংসের দিকে যাচ্ছে।  তার মত একজন কিংবদন্তী ফুটবলারের অকালে চলে যাওয়া এ এলাকার যুব সমাজের জন্য বিরাট ক্ষতি হয়েছে।  হয়তবা তার অকালে চলে যায়ার ক্ষতটা এ উপজেলার মানুষ আর কখনোই পুরণ করতে পারবেনা।  আমরা তার আত্মার মাগফিরাত কামনা করছি।  এবং তার পরিবারের সদস্যদের জন্য সমৃদ্ধি কামনা করছি। 
 
তার কাছের বন্ধু আকরাম হোসেন বলেন, মরহুম এনামুল ছিল আমার প্রিয় একজন বন্ধু ।  পরম করুনাময় আল্লাহ যেন তাকে বেহেস্ত নসীব করেন ।  তার রেখে যাওয়া সন্তানের ও পরিবারের সকলের জন্য অনেক দোয়া রইলো । মহান আল্লাহ্ যেন সবাইকে হেফাজতে রাখেন । 

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই