শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে গোখাদ্য পৌঁছে দিচ্ছে-শিল্পী এমপি

সরকার বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে গোখাদ্য পৌঁছে দিচ্ছে-শিল্পী এমপি

বগুড়ার সোনাতলা উপজেলায় বঙ্গবন্ধু মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে শিশু ও গোখাদ্য বিতরণ করা হয়েছে।

উক্ত বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান শিল্পী। তিনি তার বক্তব্যে বলেন, প্রাকৃতিক দুর্যোগ বন্যায় ক্ষতিগ্রস্থ হওয়ায় গোখাদ্যেও সংকট দেখা দিয়েছে, এছাড়া শিশুরা পুষ্টিস¤পন্ন খাদ্য পাচ্ছে না।

এই সমস্যা মোকাবেলা করতে শেখ হাসিনা সরকার ক্ষতিগ্রস্থ পরিবারের কাছে শিশু ও গোখাদ্য পৌঁছে দিয়ে তাদের মুখে হাসি ফুটিয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোনাতলা উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি শাহিদুল বারী খাঁন রব্বানী, যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ আব্দুল মালেক, সাংগঠনিক স¤পাদক নবীন আনোয়ার কমরেড,

উপজেলামহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌসী রূ¤পা,উপজেলা ভারপ্রাপ্ত প্রাণীস¤পদ কর্মকর্তা অজয় কুমার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিয়াউর রহমান,জোড়গাছা ইউপি চেয়ারম্যান রোস্তম আলী মন্ডল, দিগদাইড় ইউপি চেয়ারম্যান আলী তৈয়ব শামীম,

পাকুল্লা ইউপি চেয়ারম্যান জুলফিকার রহমান শান্ত, মধুপুর ইউপি চেয়ারম্যান অসীম কুমার জৈন, বালুয়া ইউপি চেয়ারম্যান রুহুল আমিন, কৃষকলীগের নেতা আবু লায়েছ নাহিদ সহ অনেকে।

১৪০টি ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে শিশু খাদ্য ও ১১৭টি পরিবারের মাঝে গোখাদ্য বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানটি পরিচালনা করেন স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-আহ্বায়ক শামীম রাব্বী।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই