বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকারি কাগজ জাল করার অপরাধে মোকামতলায় বিদেশ ফেরত যুবকক জেলে

সরকারি কাগজ জাল করার অপরাধে মোকামতলায় বিদেশ ফেরত যুবকক জেলে

বগুড়া প্রধান ডাকঘরের সীলমোহর জাল করে ভুয়া পিসিআর সৃষ্টি করে তা আদালতে দাখিল করে জামিন নেয়ার অপরাধ প্রাথমিকভাবে প্রমাণ হওয়ায় শফিকুল ইসলাম সবুজ (৩৮) নামে এক বিদেশ ফেরত যুবকের জামিন বাতিল করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

গতকাল সোমবার দুপুরে জেলা বগুড়ার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যাল ০২ এর বিচারক নূর মোহাম্মাদ শাহরিয়ার কবীর এ নির্দেশ দেন। সেই সাথে সরকারী ডকুমেন্ট জালিয়াতি করার অপরাধে দন্ডবিধি ৪৭১ ধারায় ওই আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ারও নির্দেশ দেন আদালত। আদালতের নির্দেশ পেয়ে কাস্টোডি ওয়ারেন্ট মূলে পুলিশ আসামী সবুজকে জেলা কারাগারে পাঠায়। আসামী সবুজ বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের টেপাগাড়ী গ্রামের হযরত আলী মোল্লার ছেলে।

রাষ্ট্রপক্ষের আইনজীবী স্পেশাল পিপি অ্যাড আশেকুর রহমান সুজন জানান, পাঁচ লক্ষ টাকা যৌতুকের দাবীতে আসামী সবুজ, তার পিতা মাতা ও বোন ভগ্নিপতিরা ২০ মার্চ ২০১৯ তারিখে সবুজের পিতার বাড়িতে ১ নং আসামীর স্ত্রী হাপিনা খাতুনকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে ও শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালায়। এ ব্যাপারে ভিকটিম হাপিনার পিতা মহাস্থানগড় গ্রামের আব্দুল হান্নান ফকির বাদী হয়ে সাতজনকে আসামী করে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করেন। তদন্ত শেষে ২৮ মে ২০১৯ তারিখে তদন্তকারী কর্মকর্তা ইন্সপেক্টর নান্নু খান আসামী সবুজসহ তিনজনকে অভিযুক্ত করে বিচারের জন্য বিজ্ঞ আদালতে চার্জশীট দাখিল করেন। আদালত থেকে জামিন নেয়ার জন্য আসামী সবুজ, তার দুই ভগ্নিপতি এবং কাজী পরস্পর যোগসাজশ করে উক্ত সরকারী কাগজ জালিয়াতি করে আদালতকে ভুল বুঝিয়ে জামিন নিয়েছিলেন।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

এবার উত্তরবঙ্গের মহাসড়কে ঈদযাত্রা হবে স্বস্তির!
বগুড়ায় পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ায় দাম কমেছে পেঁয়াজ ও কাঁচা মরিচের
বগুড়ার বিখ্যাত সাদা সেমাই তৈরিতে ব্যস্ত কারিগর
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু
গাবতলীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা পালিত
শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শুরু