বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সাকিবের ‘ভাগ্যবান দশ’ ভক্তের একজন হতে পারেন আপনিও

সাকিবের ‘ভাগ্যবান দশ’ ভক্তের একজন হতে পারেন আপনিও

ফিক্সিংয়ের প্রস্তাব পেয়েও সেটি আইসিসির অ্যান্টি করাপশন ইউনিটকে না জানানোর অপরাধে এক বছরের জন্য আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ ছিলেন বাংলাদেশ ক্রিকেট দলের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। শাস্তি হয়েছিল দুই বছর, আকসুর তদন্তে ইতিবাচক সহযোগিতায় স্থগিত করা হয় এক বছরের শাস্তি।

আইসিসির দেয়া এই এক বছরের শাস্তি কাটিয়ে বৃহস্পতিবার (২৯ অক্টোবর) নিষেধাজ্ঞামুক্ত হয়েছেন সাকিব। অর্থাৎ এখন আর মাঠের ক্রিকেটে ফিরতে কোনো বাধা নেই সাকিবের সামনে। আর এদিনই নিজের ভক্ত-সমর্থক ও শুভাকাঙ্ক্ষীদের জন্য দারুণ এক সুযোগ নিয়ে এসেছেন সাকিব।

নিষেধাজ্ঞার কারণে গত এক বছর ক্রিকেটীয় কার্যক্রমের সঙ্গে একপ্রকার বিচ্ছেদেই থাকতে হয়েছে সাকিবকে। ফলে তার সবশেষ খবরাখবর খুব কমই পেয়েছেন ভক্ত-সমর্থকরা। তাদের জন্য সুখবরই দিয়েছেন সাকিব। শিগগিরই নিজের ইউটউব চ্যানেলে লাইভে আসবেন বিশ্বসেরা অলরাউন্ডার।

শুধু তাই নয়, এ লাইভে তিনি উত্তর দেবেন ১০টি প্রশ্নের। সেই প্রশ্নগুলো আবার বাছাই করা হবে তারই সেরা ভক্তদের করা প্রশ্নের মধ্য থেকে। এ বিষয়ে জানিয়ে নিজের ফেসবুক পেজে বিস্তারিত ঘোষণা দিয়েছেন সাকিব। সেই পোস্টের মন্তব্যের ঘর থেকে বাছাইকৃত ১০টি প্রশ্নের উত্তর দেবেন সাকিব।

সাকিব ফেসবুক পোস্টে লিখেছেন, ‘আসসালামু আলাইকুম। আমার প্রতি সকল ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসা দেখে আমি অভিভূত। তাই, আমার অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে একটি ইউটিউব লাইভ সেশন আয়োজনের সিদ্ধান্ত নিয়েছি। যেখানে আপনাদের প্রশ্নের উত্তর দেবো আমি নিজে।’

‘যদি প্রশ্ন করতে চান আমাকে, দেরি না করে কমেন্টবক্সে লিখে ফেলুন আপনার প্রশ্নটি। কমেন্ট থেকে বাছাই করে ১০ জন কমেন্টকারীর প্রশ্নের উত্তর দেবো আমি।’

‘এই মুহূর্তে আমি ভাবছি শুধুই ক্রিকেটের মাঠে ফিরে আপনাদের প্রত্যাশা কীভাবে পূরণ করবো সেটা নিয়ে।’

চাইলে আপনিও হতে সেই ভাগ্যবান দশজনের একজন, যার প্রশ্নের উত্তর দেবেন সাকিব। এ জন্য শুধু করতে হবে একটি কাজ; তা হলো সাকিবের পোস্টে গুরুত্বপূর্ণ ও যুক্তিযুক্ত প্রশ্ন করা। যেটি উত্তর দেয়ার মতো মনে হলেই কেবল বাছাই করবেন সাকিব।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

এবার উত্তরবঙ্গের মহাসড়কে ঈদযাত্রা হবে স্বস্তির!
বগুড়ায় পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ায় দাম কমেছে পেঁয়াজ ও কাঁচা মরিচের
বগুড়ার বিখ্যাত সাদা সেমাই তৈরিতে ব্যস্ত কারিগর
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু
গাবতলীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা পালিত
শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শুরু