বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সারিয়াকান্দি পৌরসভার নিজস্ব ভবন নির্মাণ কাজের ভিত্তি স্থাপন

সারিয়াকান্দি পৌরসভার নিজস্ব ভবন নির্মাণ কাজের ভিত্তি স্থাপন

২৮ লাখ টাকা ব্যয়ে সারিয়াকান্দি পৌরসভার নিজস্ব ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। শুক্রবার সকাল ১০টায় পৌর এলাকার হিন্দুকান্দি গ্রামে প্রধান অতিথি হিসেবে উক্ত ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন সারিয়াকান্দি পৌরসভার প্রতিষ্ঠাতা সাবেক এমপি মরহুম আব্দুল মান্নানের সহধর্মিনী ও বগুড়া-১ আসনের বর্তমান সংসদ সদস্য সাহাদারা মান্নান।

এ উপলক্ষে পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মতিউর রহমান মতির সভাপতিত্বে এক সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এমপি সাহাদারা মান্নান বলেন, মরহুম আব্দুল মান্নান এমপি যে স্বপ্ন নিয়ে সারিয়াকান্দি পৌরসভা প্রতিষ্ঠিত করেছেন সে স্বপ্ন বায়স্তবায়নে সকল প্রকার সহযোগীতা করা হবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাসেল মিয়া, এমপি পুত্র সাখাওয়াত হোসেন সজল। এসময় উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু, সহসভাপতি মমতাজুর রহমান মন্ডল, সাবেক সাধারণ সম্পাদব আব্দুর রশিদ ফারাজী, পৌরসভার প্রতিষ্ঠাতা প্রশাসক এ্যাডঃ জিল্লুর রহমান সরকার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জাহিদুল ইসলাম রাজু,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী তরফদার, মহিলা ভাইস চেয়ারমনে শাহিনুর বেগম, পৌর আওয়ামীলীগের সভাপতি কোরবান আলী, সাধারণ সম্পাদক মফিজুল ইসলাাম পটল, কর্ণিবাড়ী ইউপি চেয়ারম্যান আজাহার আলী মন্ডল, চালুয়াবাড়ী ইউপি চেয়ারম্যান শওকত আলী, পৌরসভার ভারপ্রাপ্ত সচিব জাহাঙ্গীর আলম, পৌরসভার সাবেক ও বর্তমান কাউন্সিলর বৃন্দ এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গ। উল্লেখ্য, ১৯৯৯ইং সালের ৪ নভেম্বর সারিয়াকান্দি পৌরসভা প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে ভবন ভাড়া নিয়ে চলছে পৌরসভার কার্যাক্রম। দির্ঘ ২১ বছর পর শুক্রবার পৌরসভার নিজস্ব ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।

 

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

এবার উত্তরবঙ্গের মহাসড়কে ঈদযাত্রা হবে স্বস্তির!
বগুড়ায় পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ায় দাম কমেছে পেঁয়াজ ও কাঁচা মরিচের
বগুড়ার বিখ্যাত সাদা সেমাই তৈরিতে ব্যস্ত কারিগর
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু
গাবতলীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা পালিত
শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শুরু