শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সারিয়াকান্দিতে আশ্রয় কেন্দ্রের ভিত্তিস্থাপন করেন সাহাদারা মান্নান

সারিয়াকান্দিতে আশ্রয় কেন্দ্রের ভিত্তিস্থাপন করেন সাহাদারা মান্নান

বগুড়ার সারিয়াকান্দি উপজেলার কামালপুর ইউনিয়ন সুতানারা চমকাদহ নূর-আলা-নূর-দাখিল মাদরাসা বন্যা আশ্রয়কেন্দ্র নির্মাণের ভিত্তি প্রস্থর স্থাপন করা হয়েছে।
মঙ্গলবার (২ফেব্রুয়ারী) দুপুরে উক্ত মাদ্রাসার তিনতলা বিশিষ্ট এই নির্মান কাজের উদ্বোধন করেন বগুড়া-১(সারিয়াকান্দি-সোনাতলা) আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান। পরে আয়োজিত উদ্বোধনী আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন তিনি। “বন্যা প্রবণ ও নদী ভাঙ্গন এলাকায় বন্যা আশ্রয়কেন্দ্র নির্মাণ”(৩য় পর্যায়) শীর্ষক প্রকল্পের আওতায় প্রায় ৩ কোটি টাকা ব্যয়ে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় বাস্তবায়নে এ আশ্রয়কেন্দ্র নির্মান করা হবে।
সুতানারা চমকাদহ নূর-আলা-নূর-দাখিল মাদরাসা ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাহিদুল ইসলাম রাজুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সাংসদ পুত্র শিক্ষাবিদ সাখাওয়াত হোসেন সজল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু।
এসময় উপস্থিত ছিলেন, সারিয়াকান্দি উপজেলা সহকারী কমিশনার ভূমি দেওয়ান আকরামুল হক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সারওয়ার আলম, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম দুখু, উপজেলা শ্রমিক লীগের সভাপতি সাখাওয়াত হোসেন (ছকো), সাধারন সম্পাদক আহসান হাবীব বিপ্লবহ স্থানীয় গণমান্য ব্যক্তি ও আওয়ামীলীগ নেতৃবৃন্দ। সভাটি সঞ্চালনায় ছিলেন কামালপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আবু বক্কর সিদ্দিক।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই