শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সারিয়াকান্দিতে বিধবার খোঁজ নিয়ে আর্থিক সহায়তা দিলেন ইউএনও

সারিয়াকান্দিতে বিধবার খোঁজ নিয়ে আর্থিক সহায়তা দিলেন ইউএনও

বগুড়ার সারিয়াকান্দি উপজেলার কুতুবপুর ইউনিয়নের পশ্চিম মাছির পাড়া গ্রামের অসহায় সেই বিধবা মা মনোয়ারা বেগমের খোঁজ নিয়ে খাদ্যসামগ্রী ও আর্থিক সহায়তা দিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রাসেল মিয়া।

উল্লেখ্য যে, গত ২১ এপ্রিল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জরাজীর্ণ বসতঘরে বিধবা মায়ের মানবেতর জীবন’ পোষ্ট হওয়ার পর উপজেলা নির্বাহী কর্মকর্তার দৃষ্টিগোচর হলে সরেজমিনে তার খোঁজ খবর নিয়ে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ দেন। এবং সরকারি ঘরও দেওয়া আশ্বাস দেন তিনি।

সকালে বিধবা মা মনোয়ারা বেগমের বাড়িতে গিয়ে তাকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান করেন। এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সারওয়ার আলম ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাসেল মিয়া বলেন, সংবাদ পেয়ে আমরা মনোয়ারার বাড়িতে এসেছি। তাকে খাদ্য সামগ্রী ও নগদ টাকা দিয়েছি। এখন তার ঘরের বিশেষ প্রয়োজন কয়েকদিনের মধ্যে তার থাকার জন্য একটি ঘর করে দেয়া হবে। আগামীকাল চৌকি মশারিসহ একটা মানুষের প্রয়োজন যা যা প্রয়োজন উপজেলা প্রশাসনের পক্ষ থেকে করে দিবো।

প্রতিবেশী ও এলাকাবাসী উপজেলা নির্বাহী কর্মকর্তার এমন উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, বিধবা নারীকে সহযোগিতা করায় আমরাও খুশি। সহায়তা পেয়ে বিধবা মনোয়ারার মেয়ে বলেন, এতদিন আমাদের কেউ খোঁজ নেয়নি, একটি ঘর পাওয়ার খবর শোনে আনন্দে আবোগাপ্লুত হয়ে পড়েছেন মনোয়ারার মেয়ে।

আমার মায়ের খবর ছেপে দেওয়ায় শুনছি আমি সরকারি ঘরও পাবো। তিনি বলেন, ইউএনও মহোদয় এই অসহায় মানুষটার জন্য একটি ঘর পাওয়ার ব্যবস্থা করেছেন। আল্লাহ তার সবসময় মঙ্গল করুক।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই