শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সারিয়াকান্দিতে ২টি প্রা: বিদ্যালয়ের ভবন উদ্বোধন করলেন এমপি শিল্পী

সারিয়াকান্দিতে ২টি প্রা: বিদ্যালয়ের ভবন উদ্বোধন করলেন এমপি শিল্পী

বগুড়ার সারিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নে দুইটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন করা হয়েছে। শনিবার (২০ ফেব্রুয়ারী) সাড়ে ১২টায় উক্ত বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন করেন বগুড়া-১(সারিয়াকান্দি-সোনাতলা) আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান।
স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের অর্থায়নে নির্মিত ঐ ভবন দুইটি হলো উপজেলার ধনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও চরগোসাইবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়।
চাহিদাভিত্তিক নতুন জাতীয়করণকৃত সরকারি প্রাথমিক বিদ্যালয় উন্নয়ন প্রকল্পের (প্রথম পর্যায়) আওতায় ধনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ৭৩ লাখ ৮৩ হাজার ২২ টাকা ও চরগোসাইবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় ৮৭ লাখ ৯৫ হাজার ৩৮২ টাকা ব্যয়ে উপজেলা এলজিইডির তত্বাবধানে এই ভবন নির্মণ করা হয়।
উদ্বোধনকালে এমপি সাহাদারা মান্নান উপস্থিত শিক্ষকদের বলেন সরকারের দায়িত্ব বিদ্যালয়ের ভবন নির্মাণ করে শিক্ষার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করা। আর শিক্ষকদের দায়িত্ব শিক্ষার্থীদের সুষ্ঠু এবং সময়োপযোগী পাঠদান করে আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলা। সুতরাং শিক্ষকদের পাঠদানে মনোযোগী হতে হবে।
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী লিয়াকত হোসেন, সারিয়াকান্দি সদর ইউপি চেয়ারম্যান আব্দুল কাফি মন্ডল, চালুয়াবাড়ী ইউপি চেয়ারম্যান মোঃ শওকত আলী, বিদ্যালয়ের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাহার আলী,সহকারী শিক্ষক সোহরাব প্রমুখ।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই