শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সুশান্তের সেই ফ্ল্যাট নিয়ে পুলিশকে যা জানালেন রিয়া

সুশান্তের সেই ফ্ল্যাট নিয়ে পুলিশকে যা জানালেন রিয়া

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যর সঙ্গে বারবার উঠে আসছে তার বান্ধবী রিয়া চক্রবর্তীর নাম। রিয়ার সঙ্গেই নাকি সম্পর্কে ছিলেন সুশান্ত সিং রাজপুত। তাদের বিয়েও ঠিক হয়ে গিয়েছিল নভেম্বরে। বাড়িতে বিয়ের প্রস্তুতিও শুরু হয়ে গিয়েছিল।

সুশান্তের মৃত্যুর তদন্ত শুরু করেই সবার আগে রিয়া চক্রবর্তীকে জেরা করেছে মুম্বাই পুলিশ। টানা ১১ ঘণ্টার জিজ্ঞাসাবাদের মুখে অনেক কথাই খোলসা করেছেন রিয়া। শোনা যাচ্ছে, তিনি স্বীকার করেছেন তার সঙ্গে সুশান্তের সম্পর্কের অবনতি হয়েছিল । তিনি জানিয়েছেন, সুশান্তের থেকে নিজেকে সরিয়ে নিচ্ছিলেন ।

লকডাউনের শুরুতে একই সঙ্গে ছিলেন সুশান্ত-রিয়া । এরপর কোনও কারণে মনোমালিন্য হওয়ায় নিজের এক বান্ধবীর বাড়ি চলে যান অভিনেত্রী। তারপর থেকে সুশান্তের ফোন ধরাও প্রায় বন্ধ করে দেন। মৃত্যুর আগের রাতেও রিয়াকে ফোন করেছিলেন সুশান্ত। ফোন ধরেননি রিয়া। শুধু তাই নয়, মহেশ ভাটের পরামর্শ মেনে সুশান্তের সঙ্গে সম্পর্ক ছেদ করতে চেয়েছিলেন রিয়া, এমনটাও শোনা গেছে ।

সুশান্তের বান্দ্রার ওই বাড়িটি নাকি ভৌতিক ছিল। বলিউড লাইফের রিপোর্ট অনুযায়ী, রিয়া পুলিশকে জানিয়েছেন, সুশান্তের সঙ্গে ওই বাড়িতে থাকাকালীন বাড়িটার কিছু কিছু ঘটনা অস্বাভাবিক লেগেছিল তাদের। এমনকি এই বাড়ি পরিবর্তন করার কথাও বলেছিলেন সুশান্ত ।

অঙ্কিতা লোখান্ডের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার পর বান্দ্রার কেপ্রি অ্যাপার্টমেন্টের এই বিলাসবহুল বাড়িটায় ওঠেন সুশান্ত । তিন বেডরুমের এই বাড়িটাকে নিজের মনের মতো করে সাজিয়েছিলেন তিনি। সমুদ্রের ধারে বাড়ি নিয়েছিলেন, যাতে পরিষ্কার রাতের আকাশ দেখা যায়। প্রতি মাসে সাড়ে ৪ লাখ রুপি বাড়ি ভাড়া দিতেন সুশান্ত। কিন্তু সেই বাড়িই নাকি ছিল ভৌতিক!

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই