বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সোনাতলা উপজেলা পরিষদের গেটে দোকান চুরি: আটক ৫

সোনাতলা উপজেলা পরিষদের গেটে দোকান চুরি: আটক ৫

বগুড়ার সোনাতলায় গত সোমবার দিবাগত রাতে উপজেলা পরিষদের দক্ষিণ গেট সংলগ্ন তিন ব্যক্তির দোকান চুরি করে নিয়ে যাওয়ার সময় সংঘবদ্ধ চোরের দলকে ধাওয়া করে। এ সময় তারা বিলের পানিতে ঝাপিয়ে পড়লে পুলিশ সদস্যরা বিল ঘেরাও করে ৫ চোরকে আটক করে। আজ বুধবার তাদের জেলহাজতে প্রেরণ করে পুলিশ।

বগুড়ার সোনাতলা উপজেলা পরিষদের দক্ষিণ পাশের গেট সংলগ্ন সুজাইতপুর গ্রামের বাসিন্দা ও সোনাতলা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বুলুর দোকান ভাড়া নিয়ে একই এলাকার হারুনুর রশিদ, ফয়সাল মিয়া ও জাহাঙ্গীর আলম নামের তিন ব্যক্তির মুদির দোকান ভাড়া নিয়ে ব্যবসা করে আসছিল।

এরই এক পর্যায়ে গত সোমবার দিবাগত গভীর রাতে সংঘবদ্ধ চোরের দল দোকানের শাটার ভেঙ্গে ভেতরে প্রবেশ করে কম্পিউটারের মনিটর, হার্ডডিস্ক, প্রিন্টার সহ মূল্যবান আসবাবপত্র চুরি করে নিয়ে পালিয়ে যাচ্ছিল।

এ সময় ওই পথ দিয়ে সোনাতলা থানার দুইজন পুলিশ কনস্টেবল যথাক্রমে হাবিব ও জুলফিকার রাত সাড়ে ৩টায় কর্তব্য শেষে তাদের বাসায় ফিরছিলেন। এ সময় ওই দুই পুলিশ সদস্য তাদের চোর ভেবে টহলরত পুলিশ দলকে কৌশলে মোবাইল ফোনে ডেকে নেয়।

এ সময় সংঘবদ্ধ চোরের দল পুলিশের উপস্থিতি টের পেয়ে পার্শ্ববর্তী বিলের পানির মধ্যে ঝাপিয়ে পড়ে। এ সময় থানা পুলিশ পুরো বিল ঘেরাও করে তাদের আটক করে।

আটককৃতরা হচ্ছে, সোনাতলা সদর ইউনিয়নের কাবিলপুর গ্রামের মৃত সাইফুল ইসলামের ছেলে শাহিন শেখ (২৮), আগুনিয়াতাইড় গ্রামের মৃত লালু মিয়ার ছেলে মানিক মিয়া (২৮), একই গ্রামের আব্দুল লতিফের ছেলে ছলেমান হোসেন ছনি (২৬), গড়ফতেপুর গ্রামের সিরাজুল ইসলাম বেপারীর ছেলে আব্দুল মোমিন (৩০), একই এলাকার নাজমুল হুদার ছেলে মোঃ বজলুর রশিদ বজলু (৩৫)।

এ ব্যাপারে সোনাতলা থানার এস,আই আব্দুল গফুর জানান এদের বিরুদ্ধে মামলা হয়েছে ।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

এবার উত্তরবঙ্গের মহাসড়কে ঈদযাত্রা হবে স্বস্তির!
বগুড়ায় পানি নিষ্কাশনে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন
বগুড়ায় দাম কমেছে পেঁয়াজ ও কাঁচা মরিচের
বগুড়ার বিখ্যাত সাদা সেমাই তৈরিতে ব্যস্ত কারিগর
স্থানীয় সরকারমন্ত্রীর সঙ্গে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূতের বৈঠক
চীনের সঙ্গে রাজনৈতিক-অফিসিয়াল যোগাযোগ বাড়াতে প্রস্তুত বাংলাদেশ
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ
এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির
ঈদে ট্রেন যাত্রার পঞ্চম দিনের টিকিট বিক্রি শুরু
গাবতলীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
সারিয়াকান্দিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা পালিত
শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শুরু