বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সোনাতলা পাকুল্লা ইউনিয়নে ক্রীড়াসামগী ও সেলাই মেশিন বিতরণ

সোনাতলা পাকুল্লা ইউনিয়নে ক্রীড়াসামগী ও সেলাই মেশিন বিতরণ

বগুড়ার সোনাতলা উপজেলার পাকুল্লা ইউনিয়নে এডিপি’র অর্থায়নে হতদরিদ্র পরিবারের মাঝে সেলাইমেষিন,বিভিন্ন স্কুল ও ক্লাবের মাঝে ক্রীড়াসামগ্রী বিতরন করা হয়েছে।

গতকাল শুক্রবার ১০টায় পাকুল্লা ইউনিয়নের চেয়ারম‍্যান জুলফিকার রহমান শান্ত’র আয়োজনে ও সভাপতিত্বে বিতরণ পূর্ব এক আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব‍্য রাখেন এমপি সাহাদারা মান্নান শিল্লী। বিশেষ অতিথি’র বক্তব‍্য দেন,উপজেলা পরিষদের চেয়ারম‍্যান ও আগামী উপজেলা আ’লীগের কাউন্সিলে সভাপতি প্রার্থী এ‍্যাড.মিনহাদুজ্জামান লীটন।

এ সময় উপজেলা আ’লীগের সাংগাঠনিক সম্পাদক নবীন আনোয়ার কমরেড,উপজেলা কৃষকলীগের আহবায়ক আবু লায়েছ হোসেন নাহিদ,ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান রতন,পাকুল্লা ইউনিয়ন আ’লীগের সভাপতি জুলফিকার রহমান টিটো,সা: সম্পাদক মানিক সরকার,আ’লীগ নেতা কাজল,ছাত্রলীগ নেতা আল মামুন,পাপুল সরকার,মোর্শেদ কিবরিয়া টাইম,চপল,মহর,মোশারফসহ বিভিন্ন স্কুলের শিক্ষকবৃন্দ,স্থানীয় আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা,সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন। শেষে অতিথিরা ওই ইউনিয়নের ১০ জনকে সেলাইমেশি,বিভিন্ন প্রতিষ্ঠানে ১0 ভলিবল,১০টি ক্রিকেট সেট,১০টি কেরামবোড ও ১০০টি ফুটবল বিতরণ করেন।

দৈনিক বগুড়া