শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সোনাতলায় অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সোনাতলায় অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

বগুড়ার সোনাতলায় গতকাল মঙ্গলবার ৫ ইউনিয়নের প্রায় ১ হাজার কর্মহীন মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে। বগুড়ার সোনাতলা উপজেলার বালুয়াহাট, মধুপুর, তেকানীচুকাইনগর, পাকুল্লা, জোড়গাছা ইউনিয়নের প্রায় ১ হাজার কর্মহীন মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়।

ত্রান সামগ্রীর মধ্যে ছিল, চাল ১০ কেজি, পেঁয়াজ ১ কেজি ও আলু দেড় কেজি। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান এড. মিনহাদুজ্জামান লীটন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শফিকুর আলম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জিয়াউর রহমান, চেয়ারম্যান অধ্যক্ষ শামচুল হক, রোস্তম আলী মন্ডল, অসীম কুমার জৈন নতুন, জুলফিকার রহমান শান্ত, প্রভাষক রুহুল আমিন প্রমুখ।

এছাড়াও গত সোমবার উপজেলা মানবিক সহায়তা তহবিলে টিজিএসএস লিমিটেড কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক মোঃ সাইফুল ইসলাম ১০ হাজার টাকার চেক প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শফিকুর আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জিয়াউর রহমান, সাংবাদিক বদিউদ-জ্জামান মুকুল, কমিশনার নিপুন আনোয়ার কাজল প্রমুখ। এদিকে গতকাল মঙ্গলবার বঙ্গবন্ধু মিলনায়তনে জনপ্রতিনিধিদের মাঝে স্প্রে মেশিন বিতরণ করা হয়।

উল্লেখ্য, প্রতিটি ইউনিয়নে পৃথক পৃথক ভাবে ত্রান সামগ্রী বিতরণ করা হয়। প্রতিটি ইউনিয়নে ২শ করে কর্মহীন মানুষের মাঝে এ ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই