বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সোনাতলায় এক কৃষককে কম্বাইন হার্ভেস্টার প্রদান

সোনাতলায় এক কৃষককে কম্বাইন হার্ভেস্টার প্রদান

বগুড়ার সোনাতলায় ২০২০-২১ অর্থবছরে সমন্বিত ব্যবস্থাপনার মাধ্যমে কৃষি যান্ত্রিকীকরণ প্রকল্পের উন্নয়ন সহায়তা কার্যক্রমের আওতায় মোট ৩০ লাখ ৫০ হাজার টাকা মূল্য নির্ধারণ সাপেক্ষে তন্মধ্যে ৫০ পার্সেন্ট টাকা ভর্তুকি মূল্যে মধ্য দিঘলকান্দি গ্রামের আক্তারুজ্জামান নামে এক কৃষককে একটি কম্বাইন হার্ভেস্টার প্রদান করা হয়।

উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ও আবেদীন ইকুইপমেন্ট লিমিটেড বগুড়া অফিসের মাধ্যমে হার্ভেস্টারটি ক্রয় করেন কৃষক আক্তারুজ্জামান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন গত মঙ্গলবার বিকেলে কম্বাইন হার্ভেস্টারের চাবি হস্তান্তর করেন। এর আগে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন ও উপজেলা কৃষি কর্মকর্তা মাসুদ আহমেদ হার্ভেস্টার ব্যবহারে সুবিধা ও উপকারিতা সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোঃ রবিউল ইসলাম, উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা আব্দুল বারী, উপ-সহকারী কৃষি কমকর্তা মোঃ ইউসুফ আলী, বিজনেস ডিভেলপমেন্ট কর্মকর্তা শ্রী অতীশ মজুমদার, জোড়গাছা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল মতিন ও সহকারী শিক্ষক হোসনে আরা বেগমসহ উপজেলা কৃষি দপ্তরের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

দৈনিক বগুড়া