বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সোনাতলায় দূর্গাপূজা উপলক্ষে সনাতন ধর্মালম্বীদের মাঝে চাল বিতরণ

সোনাতলায় দূর্গাপূজা উপলক্ষে সনাতন ধর্মালম্বীদের মাঝে চাল বিতরণ

বগুড়ার সোনাতলার উপজেলা বঙ্গবন্ধু মিলানায়তনে শারদীয় দূর্গাপূজার উপলক্ষে সুধী সমাবেশে সরকারি চালের ডিও ও এমপি’র নিজেস্ব তহবিল থেকে ২০০০ করে টাকা নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান শিল্পী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ অর্থ বিতরন করেন। উক্ত সুধী সমাবেশে উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যারন এ্যাড. মিনহাদুজ্জামান লীটন,

উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিয়াউল করিম শ্যাম্প, সহঃ সভাপতি শাহিদুল বারী খাঁন রব্বানী, সহঃ সভাপতি তেকানী চুকাইনগর ইউপি চেয়ারম্যান সামছুল হক মন্ডল, জোড়গাছা ইউপি চেয়ারম্যান রুস্তম আলী মন্ডল, যুগ্ম সাধারন সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক, সাংগঠনিক সম্পাদক নবীন আনোয়ার কমরেড,

জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক ও পাকুল্লা ইউপি চেয়ারম্যান জুলফিকার রহমান শান্ত, উপজেলা প্রকল্প বাস্তাবায়ন কর্মকর্তা জিয়াউর রহমান, পূজা উদযাপন কমিটির সভাপতি অসনতুন, সাধারন সম্পাদক দিলীপ কুমার গুপ্ত।

তেকানী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম মন্ডল, পাকুল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্রভাষক জুলফিকার রহমান টিটো, ছাত্রলীগের সভাপতি মামদুদুর রহমান রতন, সাধারন সম্পাদক সুজন কুমার ঘোষ সহ আরও অনেকে। শেষে প্রধান অতিথি ৪০টি পূজা মন্ডপে, ২০ টন চাল ও নগদ ২০০০ টাকা, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, গেঞ্জি বিতরন করেন।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই