শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সোনাতলায় বিট পুলিশিং অফিসের উদ্বোধন

সোনাতলায় বিট পুলিশিং অফিসের উদ্বোধন

বগুড়ার সোনাতলায় ১৪ অক্টোবর  বুধবার ভেলুরপাড়া পুরাতন বাজারে ৪নং জোড়গাছা ইউনিয়নের বিট পুলিশিং অফিসের উদ্বোধন ও আলোচনা সভা স্থানীয় জোড়গাছা ইউপি চেয়ারম্যান রোস্তম আলী মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকার এন্টি টেরিজম ইউনিট এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আখিউল ইসলাম বিপু। তিনি তার বক্তব্যে বলেন, পুলিশ জনগণের বন্ধু। অন্যায়কারী যেই হোক না কেন তাকে আইনের হাতে সোপর্দ করে দিতে সহায়তা করুন। কোন অন্যায়কারী যাতে আইনের ফাঁক দিয়ে বের হয়ে যেতে না পারে এজন্য সবাইকে সচেতন থাকতে হবে।

পাশাপাশি বাল্য বিবাহ, যৌতুকের বিরুদ্ধে সচেতনতা, মাদক ও জুয়ার বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। এরা যত শক্তিশালী হোক না কেন আইনের চোখে এরা অপরাধী।

অপরাধীরা দেশ ও জাতির শত্রু। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সহকারী পুলিশ সুপার সোনাতলা-শিবগঞ্জ সার্কেল মোঃ আরিফুল ইসলাম সিদ্দিকী, সোনাতলা থানার ওসি আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরী, সোনাতলা থানার ওসি তদন্ত মোঃ জাহিদ হোসেন, বীরমুক্তিযোদ্ধা ডাঃ আজাহার আলী মানিক, এসআই সোহেল, জোড়গাছা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল মোমিন মাষ্টার, সাধারণ সম্পাদক প্রভাষক রফিকুল ইসলাম মতিন, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শাহজাহান আলী, সাধারণ সম্পাদক শাহাদত জামান লিটন, মোগলেছার রহমান, দৈনিক করতোয়ার সাংবাদিক বদিউদ-জ্জামান মুকুল, ইউপি সদস্য শাহাদত জামান রুবেল, ডাঃ জান্নাতুল আলম দুখু, জিয়াউল হক জিয়া প্রমুখ।

দৈনিক বগুড়া