মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সৌরভের সুস্থতা কামনা করে ক্রিকেটারদের টুইট

সৌরভের সুস্থতা কামনা করে ক্রিকেটারদের টুইট

বুকে ব্যথার ফলে গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট (বিসিসিআই) সৌরভ গাঙ্গুলি। এরই মধ্যে হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। এমতাবস্থায় সাবেক এ ক্রিকেটারের সুস্থতা কামনা করে টুইট করেছেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি, বীরেন্দ্র শেবাগ সহ অনেকে। 

বিরাট কোহলি টুইট করে লিখেছেন, আপনার দ্রুত সুস্থতা কামনা করছি। শেবাগ লিখেছেন, দাদা তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে হবে। তোমার দ্রুত সুস্থতা কামনা করি। এছাড়া জয় শাহ টুইট করে জানিয়েছেন, তিনি সৌরভের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলছেন। বিসিসিআই প্রেসিডেন্ট আপাতত ভাল আছেন বলে আশ্বস্ত করেছেন তিনি।

এদিকে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, শনিবার সকাল সকাল সাড়ে দশটার দিকে জিম করার সময় হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন সৌরভ। ওয়ার্ক আউট করার সময়ই ব্ল্যাক আউট হয়ে পড়ে যান তিনি। কিছুটা সামলে উঠে প্রায় সঙ্গে সঙ্গে সৌরভ নিজেই পরিবারের ডাক্তারকে ফোন করেন। জানান, তার বুকে হালকা যন্ত্রণা রয়েছে। এরপরই তাকে হাসপাতালে ভর্তি হতে বলেন চিকিৎসক।  

ইসিজি-র পর দেখা যায়, সৌরভের মৃদু কার্ডিয়াক অ্যারেস্ট হয়েছে। হাসপাতাল সূত্রে জানা গেছে, সৌরভের ট্রপোনিন টি টেস্ট করা হবে। ড. সরোজ মণ্ডল ও তার দল সৌরভের চিকিৎসার দায়িত্বে আছে। ভারতের সাবেক এই অধিনায়কের অবস্থা আপাতত স্থিতিশীল আছে বলে জানা গেছে। 

সবশেষ খবর অনুযায়ী সৌরভ নিজেই ডাক্তারদের সঙ্গে কথা বলছেন। তবে তার ঠিক কী সমস্যা হয়েছে সেটা ট্রপোনিন টি ও অন্যান্য টেস্ট-এর পরই বিস্তারিত জানা যাবে। মানসিক চাপ নাকি শরীরে আগে থেকে অন্য কোনো সমস্যা ছিল, তা খতিয়ে দেখতে সৌরভের একাধিক টেস্ট করা হতে পারে। 

জানা গেছে, উডল্যান্ডসের ইমারজেন্সি অবজারভেশন ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন সৌরভ। প্রাথমিক পরীক্ষার পর চিকিৎসকদের সন্দেহ, বিসিসিআই সভাপতির কার্ডিয়াক সিনকোপ হয়েছে। কারণ, শরীরচর্চা করার সময় আচমকা অজ্ঞান হয়ে গেছেন তিনি যা অনেকটা ব্ল্যাক আউট-এর মতো। সতর্কতা হিসেবে টেম্পোরারি পেসমেকার লাগানোর চিন্তা-ভাবনা চলছে।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

বগুড়ার ৩২টিসহ রাজশাহী বোর্ডে এবার ২০৩ কেন্দ্রে এইচএসসি পরীক্ষা
বগুড়ায় সিনেমা দেখলে বিরিয়ানি ফ্রি!
তীব্র তাপদাহে জবিতে এক সপ্তাহ অনলাইনে ক্লাস
বাংলাদেশ-কাতার বাণিজ্য ছাড়ালো পৌনে তিনশ কোটি ডলার
দু’দিনের সফরে বিকেলে ঢাকায় আসছেন কাতারের আমির
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই
গাবতলীর সোন্দাবাড়ী মাদ্রাসা পরিদর্শন করলেন নান্নু এমপি
সোনাতলায় এডিপির অর্থায়নে বিভিন্ন উপকরণ বিতরণ করেন সাহাদারা এমপি
সোনাতলায় বিদায়ী ইউএনও’র সাথে প্রেসক্লাব নেতৃবৃন্দের সাক্ষাৎ
শেরপুরে অবৈধ মাটি কাটার বিরুদ্ধে উপজেলা প্রশাসনের অভিযান
বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজে আলোচনা ও ইফতার মাহফিল