বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

স্থগিত নারী ফুটবল লিগ মাঠে গড়াবে শনিবার

স্থগিত নারী ফুটবল লিগ মাঠে গড়াবে শনিবার

করোনা মাহামারির কারণে স্থগিত হয়ে যাওয়া দেশের প্রথম বারের মত আয়োজিত মহিলা ফুটবল লিগ ফের মাঠে গড়াচ্ছে আগামী ৭ নভেম্বর শনিবার। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের মহিলা উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আকতার কিরণ একথা জানিয়েছেন।

বসুন্ধরা কিংস ও এফসি নর্থ বেঙ্গল এর ম্যধকার ম্যাচ দিয়ে দীর্ঘ আটমাস পর শুরু হতে যাচ্ছে সাবিনা-কৃষ্ণাদের ঘরোয়া ফুটবল লিগ। রাজধানীর কমলাপুরস্থ বীর শ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এই ম্যাচ।

করোনা ভাইরাস মহামারির কারণে পঞ্চম রাউন্ডের খেলা শেষে স্থগিত হয়ে যায় সাত ক্লাবের অংশগ্রহণে আয়োজিত এই টুর্নামেন্ট। স্থগিতের আগে ৫ ম্যাচ থেকে ১৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে অবস্থান করছিল বসুন্ধরা কিংস। শনিবার তারা প্রথম লেগের শেষ ম্যাচে অংশ নেবে।

৯ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় অবস্থানে রয়েছে নাসরিন স্পোর্টিং ক্লাব। চার ম্যাচ থেকে ৯ পয়েন্ট সংগ্রহ করেছে ক্লাবটি। সমান সংখ্যক ম্যাচ থেকে ৬ পয়েন্টের সংগ্রহ নিয়ে তালিকার তৃতীয় অবস্থানে রয়েছে এফসি নর্থ বেঙ্গল।

আগামী ১১ নভেম্বর শেষ হবে প্রথম লেগের খেলা। আট দিন বিরতি দিয়ে ২০ নভেম্বর থেকে শুরু হবে ফিরতি লেগের খেলা। এরই মধ্যে শিরোপার পথে অনেক দূর এগিয়ে গেছে টেবিল টপার বসুন্ধরা কিংস। কোন ধরনের ব্যত্যয় না ঘটলে ক্লাবটিই জয় করতে যাচ্ছে এবারের লিগ শিরোপা। পরের অবস্থান নিয়ে টুর্নামেন্ট শেষ করার উজ্জল সম্ভাবনা রয়েছে নাসরিন স্পোর্টিং ক্লাবের।

 

দৈনিক বগুড়া

সর্বশেষ: