শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

স্পোর্টস স্মার্টওয়াচ আনল রিয়েলমি

স্পোর্টস স্মার্টওয়াচ আনল রিয়েলমি

এই প্রথম স্মার্টওয়াচ আনছে রিয়েলমি। কোম্পানির প্রথম স্মার্টওয়াচে থাকছে টাচস্ক্রিন ডিসপ্লে। এই স্মার্টওয়াচে ২.৫ডি কার্ভড ডিসপ্লে ব্যবহার করেছে চীনের সংস্থাটি। লঞ্চের সময় এই স্মার্টওয়াচে ১২ টা ওয়াচফেস থাকছে। ভবিষ্যতে সফটওয়্যার আপডেটের মাধ্যমে ১০০টা ওয়াচফেস পাঠাবে রিয়েলমি। থাকছে হার্টরেট সেন্সর ও ১৪টা স্পোর্টস মোড।

বাজারের অন্যান্য স্মার্টওয়াচের মতোই রিয়েলমি ওয়াচ-এও স্মার্ট ফিচারের সঙ্গেই রয়েছে একাধিক স্পোর্টস ট্র্যাকিং মোড। থাকছে রিয়েল টাইম হার্ট-রেট সেন্সর। এছাড়াও রক্তে অক্সিজেনের পরিমাণ মাপতে রয়েছে এসপিও২ সেন্সর।

এই স্মার্টওয়াচে ১৪টা স্পোর্টস ট্র্যাকিং মোড রয়েছে। এছাড়াও স্মার্টফোনের ভয়েস কল, এসএমএস ও বিভিন্ন সোশ্যাল মিডিয়া ও অন্যান্য অ্যাপ নোটিফিকেশন দেখে নেওয়া যাবে। এছাড়াও স্মার্টওয়াচ থেকে মিউজিক প্লে-ব্যাক নিয়ন্ত্রণ করা যাবে। ক্যামেরার রিমোট শাটার হিসাবে ব্যবহার করা যাবে এই স্মার্টওয়াচ।

যদিও অন্যান্য প্রিমিয়াম স্মার্টওয়াচের মতো রিয়েলমি ওয়াচ থেকে ভয়েস কল করা যাবে না। যদিও ভয়েস কল রিজেক্ট করার অপশন থাকছে। রিয়েলমি লিঙ্ক অ্যাপ ব্যবহার করে এই এই স্মার্টওয়াচ স্মার্টফোনের সঙ্গে কানেক্ট করা যাবে।

রিয়েলমি ওয়াচে রয়েছে একটি ১.৪ ইঞ্চির টাচস্ক্রিন ডিসপ্লে। সঙ্গে রয়েছে ২.৫ডি কার্ভড গ্লাস। কোম্পানির দাবি এক চার্জে ২০ দিন চলবে এই স্মার্টওয়াচ। রিয়েলমি ওয়াচের ওজন ৩১ গ্রাম।

দৈনিক বগুড়া

সর্বশেষ:

শিরোনাম:

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন
ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী
ঈদের ছুটিতে বগুড়ায় যমুনার পাড়ে বিনোদনপ্রেমীদের ঢল
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিত
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
বো*মের মতো সিলিন্ডার বি*স্ফোরণ, করণীয় কী
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
স্মার্টফোন থেকে ছবি মুছে গেলে উদ্ধার করবেন যেভাবে
বৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলা
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই